বাসস দেশ-৩৪ : সাবেক ফুটবলার হেলালের ইন্তেকাল, আবাহনীর শোক

215

বাসস দেশ-৩৪
শোক সংবাদ
সাবেক ফুটবলার হেলালের ইন্তেকাল, আবাহনীর শোক
ঢাকা, ৩০ মে, ২০২০ (বাসস) : আবাহনী লি.-এর অন্যতম পরিচালক এবং আবাহনী ও জাতীয় দলের স্বনামধন্য প্রাক্তন ফুটবল খেলোয়াড় গোলাম রব্বানী হেলাল মস্তিষ্কে রক্তক্ষরণজনিত কারণে আজ দুপুর ১২টায় ঢাকাস্থ স্কয়ার হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে… রাজিউন)। তার বয়স হয়েছিল ৬২ বছর।
তিনি দীর্ঘদিন যাবত হার্ট ও কিডনি রোগে আক্রান্ত ছিলেন। তিনি স্ত্রী, ২ মেয়ে ও আত্মীয়-স্বজন ও বহু গুণগ্রাহী রেখে গেছে।
তিনি ১৯৭৫ সাল থেকে ১৯৮৭ সালে অবসর গ্রহণের পূর্ব পর্যন্ত একাধারে আবাহনী ফুটবল দলের একজন নির্ভরযোগ্য খেলোয়াড় হিসেবে নিজের যোগ্যতার প্রমাণ দিয়েছেন। অবসরগ্রহণের পর তিনি আবাহনী লি.-এর অন্যতম পরিচালক হিসেবে একজন ফুটবল সংগঠক হিসেবে দায়িত্ব পালন করেন।
তার মৃত্যুতে আবাহনী পরিচালনা পর্ষদ, সকল কর্মকর্তা ও খেলোয়াড়বৃন্দ গভীর শোক প্রকাশ করে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন এবং তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন। তার জানাজা’র নামাজ আজ বিকেল ৪টা ৩০ মিনিটে আবাহনী ক্লাব প্রাঙ্গণে অনুষ্ঠিত হয় এবং জানাজা শেষে আজিমপুর কবরস্থানে তাকে দাফন করা হয়।
মরহুমের আত্মার প্রতি শ্রদ্ধা প্রদর্শনস্বরপ আগামী ৩ দিন ক্লাব পতাকা অর্ধনমিত রাখা হবে।
আগামী ২ জুন মঙ্গলবার বাদ আছর মরহুমের আত্মার মাগফিরাত কামনায় আবাহনী ক্লাব প্রাঙ্গণে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। দোয়া মাহফিলে সকলকে শরিক হওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ জানানো হয়েছে।
বাসস/সবি/আরজি/২০২৮/-স্বব