বাসস ক্রীড়া-১০ : ক্রিকেট থেকে নিষিদ্ধ হলেন মাধুশঙ্কা

118

বাসস ক্রীড়া-১০
ক্রিকেট-মাধুশঙ্কা
ক্রিকেট থেকে নিষিদ্ধ হলেন মাধুশঙ্কা
কলম্বো, ২৭ মে ২০২০ (বাসস) : হেরোইনসহ আইন-শৃঙ্খলাবাহিনীর কাছে গ্রেপ্তার হওয়া পেসার শেহান মাধুশঙ্কাকে সব ধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধ করেছে শ্রীলংকা ক্রিকেট(এসএলসি)। মাদকসহ আটকের পর স্থানীয় ম্যাজিস্ট্রেট মাধুশঙ্কাকে ১৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন। মাদকসহ গ্রেফতারের দুই দিন পর এমন সিদ্ধান্ত নেয় এসএলসি।
হেরোইনসহ গ্রেপ্তারের কারনে মাধুশঙ্কাকে ক্রিকেটের সব ফরম্যাট থেকে নিষিদ্ধ করল এসএলসি।
এক বিবৃতিতে এসএলসি জানায়, ‘মাধুশঙ্কাকে তাৎক্ষনিকভাবে সব ধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধ করা হয়েছে। । পুলিশ তাকে মাদকসহ গ্রেপ্তারের পর রিমান্ডে নেয়ার পরই আমরা এই সিদ্ধান্ত নিয়েছি।’
করোনাভাইরাসের মাঝে কারফিউর মাঝে পান্নালা শহরে নিজের গাড়িতে ড্রাইভ করছিলেন মাধুশঙ্কা। এসময় তাদের গাড়ি গতিরোধ করে আইন-শৃঙ্খলাবাহিনী।
মাধুশঙ্কার গাড়ি তল্লাশি করে ২ দশমিক ৫ গ্রাম হেরোইন পায় শ্রীলংকার আইন-শৃঙ্খলাবাহিনী। পরবর্তীতে তাদের আটকের পর স্থানীয় ম্যাজিস্ট্রেট মাধুশঙ্কাকে ১৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
২০১৮ সালের জানুয়ারিতে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকে ম্যাচেই বাংলাদেশের বিপক্ষে হ্যাট্টিক করেছিলেন মাধুশঙ্কা। একই বছর একই প্রতিপক্ষের বিরুদ্ধে তার আন্তর্জাতিক টি-২০ ক্রিকেটেও অভিষেক ঘটে। তবে ইনজুরির কারণে ঐ সফরের পর আর লংকান দলে আর সুযোগ পাননি ২৫ বছর বয়সী মাধুশঙ্কা।
বাসস/এএমটি/১৮৩২/স্বব