রাজধানীতে দু’টি প্রাইভেটকারের মধ্যে সংঘর্ষে ৩ জন নিহত

276

ঢাকা, ২৫ মে, ২০২০ (বাসস) : রাজধানীর দারুস সালাম থানার কল্যাণপুর এলাকায় দু’টি প্রাইভেটকারের মধ্যে সংঘর্ষে ৩ জন নিহত এবং ৬ জন আহত হয়েছেন। রোববার রাতে কল্যাণপুর খালেক পেট্রোল পাম্প সংলগ্ন রাস্তার পূর্ব পাশে এ দুর্ঘটনা ঘটে।
নিহতদের মধ্যে একজন প্রাইভেটকার চালক ও অপর দুইজন পথচারী। তাৎক্ষণিকভাবে নিহতদের নাম ও পরিচয় পুলিশ জানাতে পারেনি। নিহত তিনজনের মরদেহ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
ডিএমপি দারুস সালাম জোনের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) মাহফুজা আফরোজ লাকী আজ বাসস’কে বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, রোববার দিবাগত রাত পৌনে ১০টার দিকে কল্যাণপুর খালেক পেট্রোল পাম্প সংলগ্ন রাস্তার পূর্ব পাশে একটি প্রাইভেটকার হঠাৎ করে বিকল হয়ে যায়। তখন ওই প্রাইভেটকারের চালক দুইজন পথচারীর সহায়তায় গাড়িটি রাস্তা থেকে অন্যত্র সরিয়ে নেয়ার চেষ্টা করে।
এসময় ফাঁকা সড়কে দ্রুতগামী অপর একটি প্রাইভেটকার পেছন থেকে সজোরে এসে ধাক্কা দিলে বিকল প্রাইভেটকারের চালক ও তার সহায়তাকারী ১জন ঘটনাস্থলে এবং অপর জন হাসপাতালে নেয়ার পথে মারা যান।
মাহফুজা আফরোজ লাকী আরও জানান, নিহত চালকের বয়স (৩০), অন্য দুজনের মধ্যে একজনের বয়স ২৪ ও অপর জনের ১৫। তবে তাৎক্ষণিকভাবে কারও নাম ও বিস্তারিত পরিচয় জানা যায়নি।
ডিএমপি দারুস সালাম থানার উপ-পরিদর্শক (এসআই) মোফাজ্জল হোসেন আজ বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার পর দারুস সালাম থানা পুলিশ নিহতদের মরদেহ উদ্বার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।
দারুস সালাম থানার উপ-পরিদর্শক (এসআই) মো বখতিয়ার বাসস’কে বলেন, দুইটি প্রাইভেটকারের সংঘর্ষে পথচারীসহ ৩ জন নিহত হয়েছে।