কুতিনহোকে কিনতে ১২০ মিলিয়ন ইউরো ব্যয় করবে না বায়ার্ন

275

মিউনিখ, ২৩ মে ২০২০ (বাসস) : ব্রাজিলিয়ান তারকা ফিলিপ কুতিনহোকে বার্সেলোনা থেকে স্থায়ীভাবে দলে ভেড়াতে বায়ার্ন মিউনিখের সামনে যে ১২০ মিলিয়ন ইউরোর সুযোগ ছিল সেটা কাজে লাগাবে না জার্মান জায়ান্টরা। ক্লাবটির সভাপতি কার্ল-হেইঞ্জ রুমেনিগে স্থানীয় গণমাধ্যমে এই তথ্য নিশ্চিত করেছেন।
রুমেনিগে বলেন, ‘এই সুযোগ কাজে লাগানোর সময় শেষ হয়ে গেছে। এখন আমরা আগামী মৌসুমের জন্য নিজেদের মধ্যে দল গোছানোর পরিকল্পনা শুরু করবো।’
গত বছর আগস্টে বার্সেলোনা থেকে ধারে বায়ার্নে যোগ দিয়েছিলেন কুতিনহো। কিন্তু জার্মান চ্যাম্পিয়নদের হয়ে নিজেকে ধারাবাহিকভাবে মেলে ধরতে পারেননি। মার্চে করোনার কারনে লিগ বন্ধ হয়ে যাবার আগ পর্যন্ত ২৫টি লিগ ম্যাচের মধ্যে ২৩টিতে খেলেছেন এই ব্রাজিলিয়ান তারকা। এর মধ্যে মাত্র ১৫টিতে ছিলেন মূল দলে। এই ম্যাচগুলোতে করেছেন ৮টি গোল, এসিস্ট করেছেন ৬ টিতে। এপ্রিলে গোঁড়ালির অস্ত্রোপচারের কারনে গত সপ্তাহ থেকে শুরু হওয় করোনা পরবর্তী মৌসুমের প্রথম ম্যাচে খেলতে পারেননি।
রুমেনিগে আরো ইঙ্গিত দিয়েছেন বর্তমান পরিস্থিতি কাটিয়ে ওঠার পর ট্রান্সফার মার্কেটেও বেশ কঠোর থাকবে বায়ার্ন। কোন একজন খেলোয়াড়ের পিছনে ক্লাব রেকর্ড অর্থ দেয়াই বড় কথা নয়।