বাজিস-২ : জয়পুরহাটে করোনা যোদ্ধাদের হুইপ স্বপনের পাঠানো মাস্ক হস্তান্তর

127

বাজিস-২
মাস্ক-হস্তান্তর
জয়পুরহাটে করোনা যোদ্ধাদের হুইপ স্বপনের পাঠানো মাস্ক হস্তান্তর
জয়পুরহাট, ২১ মে, ২০২০ (বাসস) : জেলার করোনা যোদ্ধাদের সুরক্ষার জন্য কেএন৯৫ মাস্ক প্রদান করেছেন জাতীয় সংসদের হুইপ ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।
জেলায় করোনাভাইরাস মোকাবেলায় নিয়োজিত ডাক্তার, নার্স, স্বাস্থ্যকর্মী, সাংবাদিক, সরকারি কর্মকর্তা-কর্মচারী, উপজেলা চেয়ারম্যান, মেয়র, কাউন্সিলর, ইউপি চেয়ারম্যান, চৌকিদার, রাজনৈতিক কর্মী ও স্বেচ্ছাসেবকদের জন্য মোট ৩ হাজার ৫০০টি কেএন৯৫ মাস্ক পাঠিয়েছেন হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।
হুইপের পক্ষ থেকে জেলা সিভিল সার্জন কার্যালয়ে গতকাল সিভিল সার্জন ডা. সেলিম মিঞা, জেলা আধুনিক হাসপাতালের তত্বাবধায়ক ডা. সরদার রাশেদ মোবারক, পরিবার-পরিকল্পনা অধিদপ্তরের উপ-পরিচালক ডা. কে এম জোবায়ের গালিবের হাতে এসব মাস্ক হস্তান্তর করেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম ও হুইপ স্বপনের ব্যক্তিগত সহকারী এবিএম ইমরুল হাসান সৈকত।
এ ছাড়াও আলাদা ভাবে অতিরিক্ত পুলিশ সুপার মো. সাজ্জাদ হোসেন, কালাইয়ে উপজেলা চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন, আক্কেলপুরে পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মাহফুজ চৌধুরী অবসর, ক্ষেতলালে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মজিদ মোল্লাসহ পাঁচবিবি ও জয়পুরহাট সদর উপজেলার প্রতিনিধিদের মধ্যে এসব মাস্ক হস্তান্তর করা হয়।
করোনার প্রাদূর্ভাব শুরু হওয়ার পরে জেলার করোনা যোদ্ধাদের জন্য জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন ১ হাজার ফেসশিল্ড, ১ হাজার ৩০০ টি সুরক্ষা গাউন প্রদান করেছিলেন।
বাসস/সংবাদদাতা/১১১৫/কেজিএ