সিলেটে করোনাকে জয় করে দুই চিকিৎসকসহ ১২ জন বাসায় ফিরেছেন

482

সিলেট ১৯ মে, ২০২০ ( বাসস) : সিলেটের শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতাল থেকে ২জন চিকিৎসকসহ ১২ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।
আজ বিকেলে তাদেরকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়। এ নিয়ে মোট ২৬ জন করোনাক্রান্ত রোগী চিকিৎসার মাধ্যমে সুস্থ হয়ে হাসপাতাল ছেড়ে নিজ নিজ বাড়িতে গেছেন।
আজ যে ১২ জন করোনা জয়ী হাসপাতাল ছাড়লেন তাদের মধ্যে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের গাইনি বিভাগের সাবেক বিভাগীয় প্রধান ডা. দিলিপ কুমার ভৌমিক ও একই হাসপাতালের জরুরী বিভাগের সিনিয়র মেডিকেল কর্মকর্তা ডাঃ এম এ মান্নান ও ছিলেন। আজ বেলা ২টার দিকে হাসপাতাল থেকে তাদের সুস্থতার ছাড়পত্র দিয়ে বাড়িতে পাঠানো হয়।
শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা জন্মে জয় দত্ত এ তথ্য নিশ্চিত কওে বলেন, সুস্থ হওয়াদের মধ্যে ২ জন চিকিৎসক,৩জন নার্স,১জন মেডিকেল টেকনিশিয়ান, ১জন স্বাস্থ্য বিভাগের সহকারী প্রকৌশলী ও ৫ জন সাধারণ রোগী রয়েছেন।
আজকে ছাড় পাওয়া ১২ জন করোনাক্রান্তদের মধ্যে ডাঃ দিলীপ কুমার ভৌমিকের অবস্থা খুবই সংকটাপন্ন ছিলো। প্রায় দশদিন এ হাসপাতালে চিকিৎসার মাধ্যমে তিনি এখন পুরোপুরি সুস্থ। শহীদ শামসুদ্দিন হাসপাতালের আবাসিক চিকিৎসক ডাঃ সুশান্ত কুমার মহাপাত্র জানান ডঃ দিলীপ কুমার ভৌমিক শারীরিক অবস্থা নিয়ে আমরা খুবই চিন্তিত ছিলাম,সৃষ্টি কর্তার অশেষ কৃপায় তাঁকে সহ সিলেটে স্বাস্থ্য সেবায় নিয়োজিত করোনাক্রান্ত সাতজন কে আজ মঙ্গলবার সুস্থ করে হাসপাতাল থেকে বিদায় দিতে পেরে আমরা অত্যন্তআনন্দিত ও গর্বিত।বর্তমানে এ হাসপাতালে আরো যারা করোনাক্রান্ত হয়ে চিকিৎসাধীন আছেন পর্যায়ক্রমে তারাও সুস্থ হয়ে ফিরবেন বলে আশাবাদ ব্যাক্ত করেন তিনি।