বাসস দেশ-৩০ : বিএনপি জামায়াতের পৃষ্ঠপোষকতায় কোটা বিরোধী আন্দোলন হচ্ছে : খাদ্যমন্ত্রী

591

বাসস দেশ-৩০
খাদ্যমন্ত্রী-সভা
বিএনপি জামায়াতের পৃষ্ঠপোষকতায় কোটা বিরোধী আন্দোলন হচ্ছে : খাদ্যমন্ত্রী
ঢাকা, ১৮ জুলাই ২০১৮ (বাসস) : খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, কোটা বিরোধী আন্দোলনে বিএনপি জামায়াতের পৃষ্ঠপোষকতা রয়েছে ।
খাদ্যমন্ত্রীর নির্বাচনী এলাকা কেরানীগঞ্জের হযরতপুরে বুধবার বিকেলে আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
হযরতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো: আলাউদ্দিনের সভাপতিত্বে বর্ধিত সভায় বক্তব্য দেন, ঢাকা জেলা যুবলীগ সভাপতি শফিউল আজম খান বারকু, যুবলীগ কেন্দ্রীয় সদস্য ইউসুফ আলী চৌধুরী সেলিম, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আবু সিদ্দিক, আই কে শাহিন, আলতাফ হোসেন বিপ্লব, শাহজাহান ভূইয়া, শাহাদৎ হোসেন, জসিম উদ্দিন, বিল্লাল হোসেন প্রমুখ।
খাদ্যমন্ত্রী বলেন, দেশের উন্নয়ন হচ্ছে। মানুষ শান্তিতে বসবাস করছে। এটা বিএনপি জামায়াতসহ স্বাধীনতা বিরোধীদের সহ্য হচ্ছে না। তাদের একের পর এক ষড়যন্ত্র যখন ব্যর্থ তখন তারা সহজ সরল ছাত্রদের দিয়ে কোটা বিরোধী আন্দোলনের নামে দেশে অস্থীতিশীল পরিস্থিতি সৃষ্টির পায়তারা করছে। কিন্ত তারা সফল হবে না।
তিনি আরও বলেন, কোটা বিরোধী আন্দোলনে এক শ্রেনীর বুদ্ধিজীবি সমর্থন করছে একই উদ্দেশ্যে। এতে কারো লাভ না হলেও ছাত্রদের কিন্তু ঠিকই ক্ষতি হচ্ছে। তাদের পড়াশুনায় ক্ষতি হবে, তারা সেশনজটে পড়বে। এটা ছাত্রদের বুঝতে হবে।
অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, বিএনপি জামায়াত যদি ক্ষমতায় আসে তাহলে এদেশে রক্তের বন্যা বয়ে দিবে। মুক্তিযুদ্ধের শক্তিকে ধংশ করে দিবে। তাই দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে হলে বর্তমান সরকারকে আবার ক্ষমতায় আনতে হবে।
খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম বলেছেন,আগামী নির্বাচন হবে একটি অবাধ-নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন। এই নির্বাচনে আমাদের প্রতিপক্ষ হবে বিএনপি। আর যদি বিএনপি নির্বাচনে না আসে তাহলে তারা অস্তিত্ব সংকটে পরবে।
বাসস/সংবাদদাতা/এমএমবি/২২০০/অমি