বাজিস-৪ : কুমিল্লা ও জয়পুরহাটে অসহায়দের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

114

বাজিস-৪
খাদ্য-বিতরণ
কুমিল্লা ও জয়পুরহাটে অসহায়দের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ
ঢাকা, ১৭মে, ২০২০ (বাসস/ডেস্ক) : করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে কর্মহীন হয়ে পড়া কুমিল্লা ও জয়পুরহাটে অসহায়দের খাদ্য সামগ্রী বিতরণ হয়েছে।
বাসসের কুমিল্লা (দক্ষিণ) সংবাদদাতা জানান, কুমিল্লায় সেলুন মালিক-কর্মচারীদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি আ ক ম বাহাউদ্দিন বাহার। আজ দুপুর ১২টায় কুমিল্লা ধীরন্দ্রনাথ স্টেডিয়ামে ৪৪৩টি সেলুন মালিক-কর্মচারী পরিবারের সদস্যদের কাছে এ খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হয়। পরিবারগুলোর মধ্যে চাল, ডাল, তেল, আটা, আলু, পেঁয়াজ ও মাস্ক বিতরণ করা হয়।
এছাড়া, কুমিল্লার বুড়িচং উপজেলার পীর যাত্রাপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে আজ দুপুরে ইউনিয়নের ৯ ওয়ার্ডের ১৪৫ জন গরীব অসহায় দুঃস্থ সুবিধা ভোগীদের মধ্যে ৩০ কেজি করে ভিজিডির চাল বিতরণ পীর যাত্রাপুর ইউপি চেয়ারম্যান আলহাজ মো. জাকির হোসেন জাহের।
বাসসের জয়পুরহাট জেলা সংবাদদাতা জানান, করোনা প্রাদূর্ভাবের কারনে কর্মহীন হয়ে পড়া ১ হাজার ৭০০ অসহায় পরিবারের মধ্যে জেলা পুলিশ ও পুনাকের পক্ষ থেকে গতকাল বিকালে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
জেলা শহরের রামদেও বাজলা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে ওই খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির এবং পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভনেত্রী পুলিশ সুপার পতœী নাভানা খান।
পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির বলেন, বর্তমান করোনা পরিস্থিতিতে সন্মুখের যোদ্ধা হিসাবে দায়িত্ব পালন করছেন পুলিশ সদস্যরা। তারপরেও করোনাভাইরাসের প্রাদূর্ভাবের কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর জন্য জেলায় কর্তব্যরত পুলিশ কর্মকর্তারা স্ব-ইচ্ছায় একদিনের বেতন প্রদান করেছেন। যা দিয়ে জেলার ১ হাজার ৭০০ অসহায় পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী হিসাবে চাল, ডাল, তেল, চিনি বিতরণ করা হয়।
বাসস/সংবাদদাতা/১৪২০/কেজিএ