বাসস দেশ-৬ : রাজধানীতে র‌্যাবের সঙ্গে গোলাগুলিতে ১৬ মামলার আসামী নিহত

146

বাসস দেশ-৬
র‌্যাব- নিহত
রাজধানীতে র‌্যাবের সঙ্গে গোলাগুলিতে ১৬ মামলার আসামী নিহত
ঢাকা, ১৫ মে,২০২০ (বাসস) : রাজধানীর বনানী টিঅ্যান্ডটি কড়াইল বটতলা এলাকায় র‌্যাবের সঙ্গে গুলিবিনিময়কালে ১৬ মামলার এক পলাতক আসামী নিহত হয়েছে।এ ঘটনায় র‌্যাব সদস্য কামরুল আহত হয়েছেন।
বৃস্পতিবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে বনানী টিঅ্যান্ডটি কড়াইল বটতলা এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে বলে র‌্যাবের আইন ও গনমাধ্যম শাখার সহকারী পরিচালক (মিডিয়া) সুজয় সরকার আজ নিশ্চিত করেছেন।
র‌্যাব-১ এর এএসপি মো: কামরুজ্জামান বলেন, বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে রাজধানীর বনানী টিঅ্যান্ডটি বটতলা এলাকায় একদল সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী মাদক বেচাকেনা করছিল।
তখন খবর পেয়ে র‌্যাবের একটি দল ঘটনাস্থলে গেলে তারা র‌্যারেব উপস্থিতি টের পেয়ে গুলি চালায়। এসময় আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালালে ওই দলের সদস্য চিহ্নিত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী জলিলের (৪৫) গুলিবিদ্ধ মরদেহ পড়ে থাকতে দেখা যায়। তিনি বলেন, তাকে উদ্বার করে রাতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।
র‌্যাবের এই কর্মকর্তা আরও বলেন, নিহত জলিল একজন তালিকাভুক্ত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। তার বিরুদ্বে মাদক সহ ১৬টি মামলা রয়েছে। এ ঘটনায় র‌্যাব সদস্য সৈনিক কামরুল আহত হয়েছেন। তাকে ঢামেক হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
ঘটনাস্থল থেকে দু’টি বিদেশী বিদেশি পিস্তল, দুইটি ম্যাগজিন ১১ রাউন্ড গুলি ও ৫শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। কামরুজ্জামান আরও বলেন, এঘটনায় র‌্যাবের পক্ষ থেকে বনানী থানায় মামলা দায়ের করা হয়েছে।
বাসস/সংবাদদাতা/কেসি/১৪১৭/এবিএইচ