বাসস দেশ-৯ : রাজধানীতে হাসপাতাল দালাল চক্রের ১০ সদস্য আটক

103

বাসস দেশ-৯
দালাল – আটক
রাজধানীতে হাসপাতাল দালাল চক্রের ১০ সদস্য আটক
ঢাকা, ১৪ মে,২০২০ (বাসস) : জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) ভর্তি হওয়া বা চিকিৎসা নিতে আসা রোগীদের ভুল বুঝিয়ে এবং মিথ্যে তথ্য দিয়ে ভাগিয়ে নেয়া দালাল চক্রের ১০জন সক্রিয় সদস্যকে আটক করেছে র‌্যাব।
র‌্যাব-২ এর এডিশনাল এসপি মো: মনিরুজ্জামান আজ এতথ্য নিশ্চিত করে বলেন, বুধবার দুপুরের পর থেকে রাত পর্যন্ত রাজধানীর মোহাম্মদপুর কলেজ গেট এলাকায় প্রাইম অর্থোপেডিক ও জেনারেল হাসপাতাল অ্যান্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়ে এই দালাল চক্রের ১০ সদস্যকে আটক করা হয়।
তাদের মধ্যে মধ্যে একজনকে একবছর, ৩ জনকে নয় মাস ও বাকিদের তিন মাস করে জেল দিয়ে কারাগারে পাঠানো হয়েছে। র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।
তিনি বলেন, হাসপাতালের কিছু চিকিৎসক ও দালালদের যোগসাজশে পঙ্গু হাসপাতাল থেকে দুজন রোগীকে ভাগিয়ে নিয়ে প্রাইম হাসপাতালে ভর্তি করানোর সময় হাতেনাতে ১০ জনকে আটক করা হয়।
মনিরুজ্জামান বাসসকে আরও বলেন, তারা রোগীর স্বজনদের কাছ থেকে নানা অজুহাতে টাকা আদায় করতো। এভাবেই তারা এ অপকর্ম করে আসছিল। এই প্রতারণার সঙ্গে জড়িতদের আটকের অভিযান অব্যাহত আছে।
এদিকে, নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম গনমাধ্যমকে বলেন,সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে রাজধানীর কলেজ গেট এলাকায় প্রাইম অর্থোপেডিক ও জেনারেল হাসপাতাল অ্যান্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারে দালাল চক্রের সদস্যদের ধরতে অভিযান চালিয়ে ১০জনকে আটক করা হয়।
বাসস/সংবাদদাতা/কেসি/১৪৪৫/এবিএইচ