বাসস দেশ-১৩ : হিজড়া সম্প্রদায়ের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ করেছে যুবলীগ

113

বাসস দেশ-১৩
যুবলীগ-ত্রাণ
হিজড়া সম্প্রদায়ের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ করেছে যুবলীগ
ঢাকা, ১৩ম, ২০২০ (বাসস) : করোনায় ক্ষতিগ্রস্থ হিজড়া সম্প্রদায়ের মাঝে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার ঈদ উপহার বস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে আওয়ামী যুবলীগ।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের উদ্যোগে এই ঈদ উপহার বিতরণ করা হয়।
আজ বুধবার সকালে রাজধানীর পল্লবীর মিল্কভিটার ৪৬ মল্লিকা হাউজিং এলাকায় যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন।
এ সময় ক্ষতিগ্রস্থ হিজড়া সম্প্রদায়ের মাঝে ঈদবস্ত্র শাড়ি ও খাদ্য সামগ্রী হিসেবে চাল, তেল, আলু, পেয়াজ, ডাল, লবণ, সাবান, বিস্কুট, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।
মাইনুল হোসেন খান নিখিল বলেন, করোনাভাইরাসের প্রথম থেকেই যুবলীগ সারাদেশে মানুষের পাশে দাঁড়িয়েছে। এই সংকট স্বাভাবিক না হওয়া পর্যন্ত আমাদের কর্মসূচি অব্যাহত থাকবে।
এ সময় মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু, উত্তরের সাংগঠনিক সম্পাদক তাইজুল ইসলাম চৌধুরী বাপ্পি প্রমুখ উপস্থিত ছিলেন।
বাসস/সবি/বিকেডি/১৭১০/-এবিএইচ