বাজিস-৪ : মাগুরায় খাদ্য সামগ্রী নিয়ে পরিবহণ শ্রমিকের পাশে এমপি শিখর

122

বাজিস-৪
খাদ্য- বিতরণ
মাগুরায় খাদ্য সামগ্রী নিয়ে পরিবহণ শ্রমিকের পাশে এমপি শিখর
মাগুরা, ১৩ মে, ২০২০ (বাসস) : জেলা বাস-মিনিবাস মটর শ্রমিক ইউনিয়নের ১ হাজার ৭৫০ জন কর্মহীন গাড়িচালক ও অন্যান্য শ্রমিকদের মধ্যে খাদ্য সামগ্রী করেছেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর।
আজ সকালে মটর শ্রমিক ইউনিয়ন অফিস চত্বরে শ্রমিকদের হাতে খাদ্য সহায়তা তুলে দিয়েছেন তিনি। করোনা পরিস্থিতিতে দীর্ঘদিন ধরে কর্মহীন এসব শ্রমিকরা কোন ব্যক্তি বা প্রতিষ্ঠান থেকে সহায়তা না পাওয়ায় ব্যক্তিগত উদ্যোগে সাইফুজ্জামান শিখর এমপি তাদের দিকে এই সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।
এ সময় উপস্থিত ছিলেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জয়নাল আবেদিন, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মোহাম্মদ রেজাউল, মাগুরা মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি ইমদাদুল হক, সাধারণ সম্পাদক বাবু মিয়া, সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ মোল্যা প্রমুখ।
মটর শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ মোল্যা জাানন, করোনাভাইরাসের কারণে দীর্ঘ সময় ধরে প্রায় সব ধরনের মটর যান বন্ধ থাকায় সবচেয়ে ক্ষতিগ্রস্ত শ্রমিকরা। কিন্তু কোন ব্যক্তি বা প্রতিষ্ঠান থেকে কোন সহায়তা না পাওয়ার বিষয়টি জানতে পেরে সাইফুজ্জামান শিখর এমপি ব্যক্তিগত উদ্যোগে তাদের দিকে এই সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। তিনি ১ হাজার ৭৫০ জন বেকার শ্রমিকের প্রত্যেককে ৮ কেজি চালসহ বিভিন্ন খাদ্য উপকরণ প্রদান করেছেন।
বাসস/সংবাদদাতা/১৩০০/কেজিএ