চুয়াডাঙ্গায় নতুন ৫ জনসহ করোনাভাইরাসে মোট আক্রান্ত ৩১

302

চুয়াডাঙ্গা, ১২ মে, ২০২০ (বাসস) : জেলায় নতুন করে এক নারীসহ পাঁচজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩১ জনে। এরমধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন একজন এবং মারা গেছেন একজন।
আজ দুপুরে চুয়াডাঙ্গা সিভিল সার্জন ডা. মারুফ হাসান বাসসকে জানান, সকালে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাব থেকে ৬২টি নমুনার প্রতিবেদন আসে। এরমধ্যে পাঁচজন করোনা শনাক্ত হয়েছেন।
আক্রান্তদের মধ্যে জেলা হিসাব রক্ষণ অফিসের তিনজন ও সদর হাসপাতালের ল্যাব টেকনিশিয়ান দুইজন। নতুন আক্রান্তদের মধ্যে একজন নারী ও চারজন পুরুষ। সম্প্রতি জেলা হিসাব রক্ষণ কর্মকর্তা করোনাভাইরাসে আক্রান্ত হলে তার অফিসের কর্মকর্তা-কর্মচারীদের শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়।
এছাড়া সদর হাসপাতালের দুইজন সিনিয়র স্টাফ নার্স করোনাভাইরাসে আক্রান্ত হলে হাসপাতালের সব কর্মকর্তা-কর্মচারীদের শরীর থেকে নমুনা সংগ্রহ করে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে পাঠানো হয়।
গত ১৯ মার্চ চুয়াডাঙ্গায় প্রথম করোনাভাইরাসে আক্রান্ত হয় ইতালি ফেরত এক যুবক। তার বাড়ি আলমডাঙ্গায়। চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসা নিয়ে সুস্থ্ হয়ে বাড়ি ফিওে গেছেন ওই যুবক।