করোনাভাইরাসে মাগুরার নতুন ৪ জনসহ মোট আক্রান্ত ১৫

372

মাগুরা, ১২ মে, ২০২০ (বাসস) : জেলায় আজ তিন পুলিশ সদস্য ও এক স্বাস্থ্য কর্মীসহ চারজন নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৫ জনে।
আক্রান্ত তিন পুলিশ সদস্য শালিখা থানায় কর্মরত। এদের মধ্যে একজন নারী পুলিশ সদস্য রয়েছেন। এছাড়া অন্য আক্রান্ত ব্যক্তি হচ্ছেন- মহম্মহপুর উপজেলার একজন সহকারি স্বাস্থ্য পরির্দশক।
মাগুরায় সিভিল সার্জন ডা. প্রদীপ কুমার সাহা বাসসকে জানান, এ পর্যন্ত পরীক্ষার জন্য জেলা থেকে সহেন্দভাজন ৩৫০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। পরীক্ষার ফলাফল পাওয়া গেছে ২৯৯ জনের। সর্বশেষ গত ১০ মে ৩৭ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষায় জন্য যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ল্যাবে পাঠানো হয়। যার মধ্যে আজ ১২ মে সকালে পাওয়া ফলাফলে শালিখা থানা পুলিশের তিন সদস্য ও মহম্মদপুর উপজেলার এক স্বাস্থ্যকর্মীসহ চারজনের শরীরের করোনা সনাক্ত হয়েছে।মহম্মদপুরের নহাটা ইউনিয়নে কর্মরত সহকারী স্বাস্থ্য পরিদর্শককে তার বাড়িতে আইসোলেশনে রাখা হয়েছে বলে জানান সিভিল সার্জন।
মাগুরার পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান জানান, কোয়ারেন্টাইনে থাকা শালিখা থানার আক্রান্ত তিন পুলিশ সদস্যকে মাগুরা পুলিশ লাইনস এ আইসোলেশনে রেখে চিকিৎসা দেয়া হবে।