বাজিস-৪ : কুমিল্লায় তৃতীয় লিঙ্গের মানুষদের মধ্যে অনুদানের চেক বিতরণ

114

বাজিস-৪
তৃতীয়-লিঙ্গ-অনুদান
কুমিল্লায় তৃতীয় লিঙ্গের মানুষদের মধ্যে অনুদানের চেক বিতরণ
কুমিল্লা (দক্ষিণ), ১২ মে, ২০২০ (বাসস) : করোনাভাইরাস প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া জেলার তৃতীয় লিঙ্গের মানুষদের মধ্যে অনুদানের চেক বিতরণ করেছেন সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার।
আজ সকালে শহরের শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়াম প্রাঙ্গনে কর্মহীন ৫০ জন তৃতীয় লিঙ্গের মানুষের প্রত্যেককে ১০ হাজার টাকার চেক তুলে দেন তিনি।
কুমিল্লা সমাজসেবা কার্যালয়ের ডিডি জেড এম মিজানুর রহমান বাসসকে বলেন, সমাজসেবা মন্ত্রণালয় থেকে বিশেষ বরাদ্দের মাধ্যমে কর্মহীন ৫০ জন তৃতীয় লিঙ্গের মানুষের মধ্যে প্রত্যেককে ১০ হাজার টাকা করে মোট ৫ লাখ টাকার চেক বিতরণ করা হয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন কুমিল্লা সমাজসেবা কার্যালয়ের ডিডি জেড এম মিজানুর রহমান। জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন।
তৃতীয় লিঙ্গের মানুষদের উদ্দেশ্যে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপিত বাহার এমপি বলেন, করোনাভাইরাস প্রাদুর্ভাবের কারণে সবাইকে সরকারের সমাজসেবা মন্ত্রণালয় থেকে বিশেষ বরাদ্দের মাধ্যমে অনুদানের ব্যবস্থ্য করা হয়েছে। এ অর্থ তৃতীয় লিঙ্গের মানুষদের উপার্জনমুখী কাজে ব্যবহার করে স্বাবলম্বী হওয়ার আহ্বান জানান তিনি।
বাসস/সংবাদদাতা/১৫১০/কেজিএ