বাসস ক্রীড়া-১০ : পাঁচ খেলোয়াড়ের একজন তিনি, ফাঁস করলেন রেমিরো

128

বাসস ক্রীড়া-১০
ফুটবল-রেমিরো
পাঁচ খেলোয়াড়ের একজন তিনি, ফাঁস করলেন রেমিরো
মাদ্রিদ, ১১ মে ২০২০ (বাসস) : প্রাণঘাতি করোনাভাইরাসে আক্রান্ত স্পেনের শীর্ষ দু’টি লিগের পাঁচজন খেলোয়াড়। পাঁচ খেলোয়াড়ের শরীরে করোনা সংক্রমনের বিষয়টি নিশ্চিত করেছে লা লিগা কর্তৃপক্ষ। কিন্তু কোন-কোন খেলোয়াড়ের শরীরে করোনা পজিটিভ, তা জানায়নি লা লিগা কর্তৃপক্ষ। শুধুমাত্র তারা জানিয়েছে, পাঁচ খেলোয়াড়ের শরীরে করোনা পজিটিভ। তাদের আইসোলেশনে পাঠানো হয়েছে।
তবে ঐ পাঁচ খেলোয়াড়ের একজন যে অ্যালেক্স রেমিরো, তা নিজেই ফাঁস করে দিলেন। স্পেনের একটি টিভি চ্যানেলকে নিজের শারীরিক অবস্থা জানান রিয়াল সোসিয়েদাদের গোলরক্ষক রেমিরো।
টুইটারে রেমিরো বলেন, ‘কিছু দিন ধরে শরীর খারাপ লাগছিলো, আবার ঠিক যাচ্ছিলো। তবে অনুশীলনে যোগ দেয়ার আগে ক্লাবের পক্ষ থেকে করা পরীক্ষায় আমার করোনা পজিটিভ হয়। আমি এখন গৃহবন্দি আছি। চিকিৎসকের পরামর্শে সবকিছু করছি। বর্তমানে আমি আইসোলেশনে আছি। আশা করছি, দ্রুতই সুস্থ হবো।’
গত সপ্তাহ থেকে স্পেনের শীর্ষ লিগ ও দ্বিতীয় বিভাগের খেলোয়াড়দের জন্য ব্যক্তিগত অনুশীলনের অনুমতি দেয়া হয়। জুনের মাঝামাঝি লা লিগা পুনরায় শুরু করার প্রাথমিক ধাপ হিসেবে ক্লাবগুলোকে এই অনুমতি দিয়েছে স্প্যানিশ সরকার।
বাসস/এএমটি/১৮০০/স্বব