বাসস দেশ-১২ : মুন্সীগঞ্জে নতুন ২৭ জনসহ মোট ২৭২ জন করোনা আক্রান্ত

139

বাসস দেশ-১২
করোনা-শনাক্ত
মুন্সীগঞ্জে নতুন ২৭ জনসহ মোট ২৭২ জন করোনা আক্রান্ত
মুন্সীগঞ্জ, ১১ মে, ২০২০ (বাসস) : জেলায় আজ নতুন করে দু’জন চিকিৎসকসহ আরও ২৭ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এই নিয়ে জেলায় মোট ২৭২ জন করোনাভাইরাসে আক্রান্ত হলেন। এরমধ্যে সুস্থ হয়েছেন ১৪ জন। মারা গেছেন ১২ জন।
সিভিল সার্জন ডা. আবুল কালাম আজাদ বাসসকে জানান, আজ সোমবার ৭, ৮ ও ৯ মে পাঠানো নমুনার মধ্যে ২০২ জনের রিপোর্ট এসেছে। এর মধ্যে ২৭ জন পজেটিভ।
সিভিল সার্জন জানান, মুন্সীগঞ্জে নতুন শনাক্ত ২৭ জনের মধ্যে ২০ জনই সদর উপজেলার বাসিন্দা। এই নিয়ে সদর উপজেলায় আক্রান্তের সংখ্যা ১০০ ছাড়িয়ে গেলো। সদর উপজেলায় মোট শনাক্ত সংখ্যা ১১৭ জন।
মুন্সীগঞ্জ পুলিশ সুপারের বিশেষ শাখার (ডিআইও-১) ইন্সপেক্টরের (৪৮) করোনা শনাক্ত হয়েছে। সদরের আরও রয়েছেন- সিভিল সার্জন অফিসের দু’জন জেলা স্বাস্থ্য তত্ত্ববধায়ক পুরুষ (৫৬) এবং ইপিআই কর্মচারী পুরুষ (৫২), শহরের ইদ্রাকপুরে কিশোরী (১৩), উত্তর ইসলামপুরের পুরুষ (৫০), মাঠপাড়া গ্রামের পুরুষ (৩৭) ও পুরুষ (১৯), জিপিএই এই কমপ্লেক্সে কন্যা শিশু (২), আধারিয়াতা গ্রামের মহিলা (৭০) ও পুরুষ (১৯), বাগেশ^র গ্রামের ৬ বছরের কন্যা শিশু। রামপালে ভাই (৯) ও বোন (৫)। করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া সুখবাসপুর গ্রামের সাবেক ইউপি মেম্বার মকবুল হোসেন ব্যাপারীর (৭৫) করোনা শনাক্ত হয়েছে।
এছাড়া মুন্সীগঞ্জ প্রধান ডাকঘরের ৪ স্টাফের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে হিসাব রক্ষক (৪৩), অপারেটর (৪৫) অপারেটর (২৯) ও আউটর্সোসিং স্টাফ (২৩)।
লৌহজংয়ে ছয়জনের নতুন করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে লৌহজং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চার জন নার্স। স্বাস্থ্য কমপ্লেক্সটির পরিসংখ্যান কর্মী পুরুষ (৫২) এবং ১৩ বছরে অপর এক কিশোর রয়েছে। শ্রীনগরের এক পুরুষের (৪০) করোনাভাইরাস শনাক্ত হয়েছে।
বাসস/সংবাদদাতা/কেজিএ/১৫৩৫/এবিএইচ