করোনাভাইরাস প্রতিরোধে জয়পুরহাটে ব্যবসায়ীদের সঙ্গে পুলিশ প্রশাসনের মতবিনিময়

308

জয়পুরহাট, ১১ মে, ২০২০ (বাসস) : সরকারের নির্দেশনা অনুযায়ী সামাজিক দূরত্ব বজায় রেখে ব্যবসা পরিচালনার জন্য জেলার ব্যবসায়ী নেতৃবৃন্দের সঙ্গে আজ মতবিনিময় সভা করেছেন জেলা পুলিশ প্রশাসন।
জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে সকালে আয়োজিত মতনিমিয় সভায় সভাপতিত্ব করেন, পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির।
মতবিনিময় সভার প্রথমেই করোনাভাইরাস প্রতিরোধে সরকারের গৃহীত পদক্ষেপ তুলে ধরা হয়। সামাজিক দূরত্ব বজায় রেখে সিমিত আকারে ব্যবসা পরিচালনা করার জন্য স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের অধিশাখা-২ থেকে জারিকৃত বিশেষ বিজ্ঞপ্তি উপস্থাপন করা হয়। জেলা ও আন্তঃউপজেলা যোগাযোগ বন্ধ সহ ব্যবসা প্রতিষ্ঠানের সামনে সতর্কবাণী- ‘স্বাস্থ্যবিধি না মানলে মৃত্যুঝঁকি আছে’ সম্বলিত ব্যানার টাঙ্গানো, সকাল ১০টা হতে বিকাল ৫টা পর্যন্ত দোকান খোলা রাখা এবং রাত ৮টা হতে সকাল ৬টা পর্যন্ত বাড়ির বাইরে বের না হওয়াসহ অন্যান্য আরও গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো. তরিকুল ইসলাম, চেম্বার অব কমার্সের সভাপতি আনু মন্ডল, সাবেক পৌর মেয়র আব্দুল আজিজ মোল্লা, বিশিষ্ট্য ব্যবসায়ী এনামুল হক, পূর্ব বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি বেলায়েত হোসেন লেবু, মাহবুব আলম, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহরিয়ার হক প্রমুখ।
উল্লেখ, জয়পুরহাট জেলায় আজ সকাল পর্যন্ত ৪৭ জনরে শরীরে করোনাভাইরাস পাওয়া গেছে। এরমধ্যে সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছে ৪ জন। বর্তমানে কোয়ারেন্টাইনে রয়েছে ১২৬৬ জন।