বাসস ক্রীড়া-৩ : তৃতীয় ক্লাব হিসেবে নিরপেক্ষ ভেন্যুতে খেলার ব্যাপারে আপত্তি জানালো ওয়াটফোর্ড

111

বাসস ক্রীড়া-৩
ফুটবল-প্রিমিয়ার লিগ
তৃতীয় ক্লাব হিসেবে নিরপেক্ষ ভেন্যুতে খেলার ব্যাপারে আপত্তি জানালো ওয়াটফোর্ড
লন্ডন, ১০ মে ২০২০ (বাসস) : করোনা মহামারী কাটিয়ে প্রিমিয়ার লিগ পুনরায় শুরু হলে কিছু কিছু ম্যাচ নিরপেক্ষ ভেন্যুতে আয়োজনের একটি প্রস্তাবনা এসেছে। কিন্তু এই প্রস্তাবের প্রতি ব্রাইটন ও এ্যাস্টন ভিলার পর প্রিমিয়ার লিগের তৃতীয় ক্লাব হিসেবে আপত্তি জানিয়েছে ওয়াটফোর্ড।
ক্লাবটির চেয়ারম্যান ও প্রধান নির্বাহী স্কট ডাক্সবারি জানিয়েছেন বিষয়টি কোনভাবেই ঠিক নয়। সোমবারের সভায় এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত আসবে। তবে এটা ধরেই নেয়া যায় যে প্রিমিয়ার লিগের ক্লাবগুলো নিরপেক্ষ ভেন্যু ব্যবহারের বিপক্ষে ভোট দিবে না। তবে যেহেতু তিনটি ক্লাব আপত্তি জানিয়েছে সে কারনে ধারণা করা হচ্ছে অন্য ক্লাবগুলোও কার্যত সেটাই চাচ্ছে। তবে ভোটের আগে শীর্ষ ক্লাবগুলো প্রত্যেকেই সরকারের গাইডলাইন সম্পর্কে অবহিত হতে চাচ্ছে।
করোনার কারনে গত ১৩ মার্চ থেকে প্রিমিয়ার লিগের সকল খেলা বন্ধ রয়েছে। তবে জুনে লিগ শুরু করার পরিকল্পনা করা হয়েছে। বেশীরভাগ ক্লাবেরই হাতে রয়েছে আর মাত্র ৯টি ম্যাচ।
জার্মান বুন্দেসলিগা আগামী ১৬ মে থেকে শুরু হচ্ছে। সেখানে সব ক্লাবই বাকি ম্যাচগুলোর জন্য তাদের নিজস্ব স্টেডিয়ামই ব্যবহার করছে।
এদিকে লিগ ম্যানেজার্স এসোসিয়েশনের প্রধান নির্বাহী রিচার্ড বেভান জানিয়েছেন ক্লাবগুলো নিরপেক্ষ ভেন্যুতে খেলতে রাজী না হলে মৌসুম বাতিলের সিদ্ধান্ত আসতে পারে।
বাসস/নীহা/১৭৫৫/স্বব