নওগাঁয় মোট আক্রান্ত ৬২, হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ১৫৪৩ জন

372

নওগাঁ, ১০ মে, ২০২০ (বাসস) : জেলায় করোনাভাইরাসের সংক্রমণ বেড়েই চলেছে। নতুন করে আরও এক ব্যক্তি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় কোভিড-১৯ এ আক্রান্তের মোট সংখ্যা দাঁড়ালো ৬২ জনে। বর্তমানে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ১ হাজার ৫৪৩ জন।
জেলা সিভিল সার্জন কার্যালয়ের কন্টোল রুম সূত্রে জানা যায়, জেলার উপজেলা ভিত্তিক করোনা আক্রান্তের সংখ্যা হচ্ছে- রাণীনগরে ১৭, আত্রাইয়ে ৬, মহাদেবপুরে ৮, মান্দায় ২, বদলগাছিতে ৩, পতœীতলায় ২, ধামইরহাটে ১, নিয়ামতপুরে ১০, সাপাহারে ১২ এবং পোরশা উপজেলায় ১ জন। এ নিয়ে নওগাঁ জেলায় করোনায় আক্রান্ত ব্যক্তির সংখ্যা দাঁড়ালো ৬২ জনে।
নওগাঁ জেলা থেকে আজ সকাল পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করে করোনাভাইরাস পরীক্ষার জন্য পাঠানো হয়েছে ১ হাজার ৬৫৭ জনের। শনিবার সন্ধ্যা পর্যন্ত মোট ফলাফল পাওয়া গেছে ১ হাজার ১৯২ জনের। নতুন করে এক ব্যক্তি আক্রান্ত হয়েছেন। নতুন আক্রান্ত ব্যক্তি বদলগাছি উপজেলার বাসিন্ধা, তিনি ঢাকায় সব্জি ব্যবসা করতেন।
শনিবার সকাল ৮টা থেকে রোববার সকাল ৮ট্ াপর্যন্ত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে ১৩৬ জনকে হোম কোয়ারেনটাইনে নেয়া হয়েছে। এদের মধ্যে সদর উপজেলায় ৯, রানীনগওে ৬, আত্রাইয়ে ১, মহাদেবপুরে ২৩, বদলগাছিতে ২৪, ধামইরহাটে ৩২, নিয়ামতপুরে ১৭, সাপাহারে ১৪ এবং পোরশায় ৩ জন।
এই ২৪ ঘন্টায় হোম কোয়ারেনটাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ১১৪ জনকে। বর্তমানে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ১ হাজার ৫৪৩ জন।