সিলেটে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন আরো চারজন

190

সিলেট, ৯ মে, ২০২০ (বাসস): করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আরো চারজন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। আজ দুপুরে তারা সিলেটের করোনা আইসোলেশন সেন্টার নগরীর চৌহাট্টাস্থ শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতাল থেকে ছাড়পত্র পান।
শামসুদ্দিন হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) সুশান্ত কুমার মহাপাত্র বিষয়টি নিশ্চিত করে বলেন,এদের মধ্যে সিলেট জেলার জকিগঞ্জ উপজেলার একজন, সুনামগঞ্জের সদর ও ছাতক উপজেলার দুইজন এবং মৌলভীবাজারের বড়লেখা উপজেলার একজন রয়েছেন।
সুস্থ ব্যক্তিদের বিদায় জানানোর সময় ডাক্তার ও নার্সরা দাঁড়িয়ে করতালি দিয়ে নতুন জীবনে তাদেরকে স্বাগত জানান। এসময় চিকিৎসকরা তাদের হাতে গোলাপ ফুল তুলে দেন।
ছাড়পত্র পাওয়া রোগিরা বলেন, ডাক্তারদের সেবা ও ভালবাসায় তারা খুব খুশি। সবার আচরণ পজেটিভ হওয়ার কারনে তাড়াতাড়ি সুস্থ হয়েছেন বলে জানান রোগিরা।
এসময় হাসপাতালে উপস্থিত ছিলেন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. ইউনুছুর রহমান, উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায় ও সিভিল সার্জন ডা. প্রেমানন্দ মন্ডল।
এর আগে গত বৃহস্পতিবার শামসুদ্দিন হাসপাতাল থেকে ৫ জন করোনা রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেন। এ নিয়ে ১২জন রোগি সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।
গত ২৪ ঘন্টায় সিলেটে ৫জন করোনা পজেটিভ সনাক্ত হয়েছেন। এর মধ্যে সিলেট জেলায় ৩জন ও সুনামগঞ্জ জেলায় ২জন রয়েছেন। মৃত্যু হয়েছে ১জনের। এ নিয়ে সিলেট বিভাগে মোট করোনা আক্রান্ত রোগি ২৬৬জন এবং মৃত্যু হয়েছে ৫জনের।