বাজিস-৪ : ফেনীতে ৩ হাজার দলীয় নেতাকর্মীর পরিবারকে ঈদ উপহার দিচ্ছেন জেলা যুবলীগ সভাপতি

132

বাজিস-৪
ঈদ-উপহার-যুবলীগ
ফেনীতে ৩ হাজার দলীয় নেতাকর্মীর পরিবারকে ঈদ উপহার দিচ্ছেন জেলা যুবলীগ সভাপতি
ফেনী, ৯ মে, ২০২০ (বাসস) : জেলায় চলমান করোনাভাইরাস প্রাদুর্ভাবে কর্মহীন ও নিম্ন আয়ের ৩ হাজার দলীয় নেতাকর্মী পরিবারের জন্য ঈদ উপহার ও ইফতার সামগ্রী দিচ্ছেন ফেনী জেলা যুবলীগ সভাপতি ও দাগনভূঞা উপজেলা পরিষদ চেয়ারম্যান দিদারুল কবির রতন।
আজ সকালে দাগনভূঞা উপজেলা পরিষদ প্রাঙ্গণে উপহার সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়। এময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি মাস্টার কামাল উদ্দিন, সাধারণ সম্পাদক ও পৌরসভা মেয়র ওমর ফারুকসহ দলীয় নেতাকর্মীরা।
ব্যক্তিগত উদ্যোগে ঈদ এই উপহার ও ইফতার সামগ্রী প্রদান প্রসঙ্গে যুবলীগ সভাপতি রতন বলেন, করোনাকালে নিম্নআয়ের পরিবারগুলোর পাশে থাকা আমাদের প্রত্যেকের দায়িত্ব। কর্মহীন আওয়ামী পরিবারগুলোর হাতে উপহার পৌঁছে দিতে ৯টি পিকআপে খাদ্য সামগ্রী ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে পৌঁছে দেয়া হচ্ছে। প্রয়োজন অনুযায়ী এ সেবা অব্যাহত থাকবে।
উপহার প্রসঙ্গে তিনি বলেন, প্রত্যেক পরিবারের জন্য ১০ রকম শুকনো খাবার দেয়া হয়েছে। এরমধ্যে ছোলাবুট, ট্যাং, দুধ, সেমাই, চিনি, খেজুর, চিড়া, মুড়ি উল্লেখযোগ্য।
দাগনভূঞা উপজেলা ছাত্রলীগ সভাপতি আবু নাসের চৌধুরী আসিফ বলেন, আনুষ্ঠানিকভাবে আজ খাদ্য উপহার দিলেও, সাধারণ ছুটির শুরু থেকেই উপজেলা চেয়ারম্যান কর্মহীন মানুষের জন্য নিরবে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন।
বাসস/সংবাদদাতা/১৫০০/কেজিএ