নীলফামারীতে ১৮৬ কুষ্ঠ প্রতিবন্ধী ও হরিজন পরিবারে এমপি নূরের খাদ্য সহায়তা প্রদান

215

নীলফামারী, ৯ এপ্রিল, ২০২০ (বাসস) : জেলা সদরে করোনা পরিস্থিতিতে খাদ্য সংকটে পড়া ১৮৬ কুষ্ঠ প্রতিবন্ধী ও হরিজন পরিবার পেল নীলফামারী-২ (সদর) আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূরের খাদ্য সহায়তা।
তার প্রতিনিধিরা সামাজিক দূরত্ব মেনে গতকাল বিকেলে জেলা সদরের পলাশবাড়ি ইউনিয়নের নটখানা নামক স্থানে কুষ্ঠ হাসপাতালের সামনে ১০০ কুষ্ঠ প্রতিন্ধীর মধ্যে সহায়তা প্রদান করা হয়। এর আগে সকালে জেলা শহরের উদয়ন শিশু বিদ্যাপীঠ চত্ত্বরে হরিজন সম্প্রদায়ের ৮৬ পরিবারের মধ্যে একই সহায়তা প্রদান করা হয়। এসব সহায়তার মধ্যে রয়েছে পাঁচ কেজি করে চাল, আধা কেজি ডাল, দুই কেজি আলু, একটি করে মিষ্টি কুমড়া ও সাবান।
সহায়তা প্রদানের সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুজার রহমান, সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি মসফিকুল ইসলাম রিন্টু, সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন, পলাশবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মমতাজ হোসেন প্রামানিক, সাধারণ সম্পাদক শান্তিপদ রায়, সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী তরিকুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাসুদ সরকার।
সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান জানান, সংসদ সদস্য আসাদুজ্জামান নূরের পক্ষে এ পর্যন্ত কর্মহীন ১১ সহ¯্রাধিক পরিবারে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। এরমধ্যে ইমাম, মোয়াজ্জিম, খাদেম, পুরোহিত, সাধারণ প্রতিবন্ধী, কুষ্ঠ প্রতিবন্ধী ও বিভিন্ন নৃগোষ্ঠি রয়েছে। সংকট নিরসন না হওয়া পর্যন্ত কার্যক্রম অব্যাহত থাকবে।