বাজিস-২ : কুমিল্লায় ১৬ হাজার স্বেচ্ছাসেবী ভিডিপির মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

128

বাজিস-২
আনসার-ভিডিপি-ত্রাণ
কুমিল্লায় ১৬ হাজার স্বেচ্ছাসেবী ভিডিপির মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ
কুমিল্লা (দক্ষিণ), ৭ মে, ২০২০, (বাসস) : প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে করোনাভাইরাসের প্রাদুর্ভাবে কষ্টে থাকা স্বেচ্ছাসেবী ভিডিপি সদস্যদের মধ্যে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী।
আজ সকালে কুমিল্লা জেলা আনসার ভিডিপি কার্যালয়ে এই ত্রাণ ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। তাদেরকে মাথাপিছু ৫ কেজি চাল, ২ কেজি ডাল ১ কেজি পেঁয়াজ, ২ কেজি আলু, ১ লিটার তেল, ১টি সাবান, ১টি মাস্কসহ ইফতার সামগ্রী দেয়া হয়।
ইফতার ও খাদ্য সামগ্রীও বিতরণকালে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী কুমিল্লা রেঞ্জের পরিচালক মো. আব্দুস সামাদ উপস্থিত ছিলেন। এ সময় কুমিল্লা জেলা আনসার ভিডিপি কার্যালয়ের জেলা কমান্ড্যান্ট মোহাম্মদ মোস্তাক, সার্কেল এডজুট্যান্ট মো. রোমান, আদর্শ সদর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মো. আব্দুস সাত্তারসহ অন্যান্য কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
কুমিল্লা রেঞ্জ আওতাধীন ৬টি জেলার ৫৪টি উপজেলার ৩০০ জন করে মোট ১৬ হাজার ২০০ জনের কাছে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী কুমিল্লা রেঞ্জের পরিচালক মো. আব্দুস সামাদ খাদ্যসামগ্রী বিতরণকালে বলেন, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বিভাগের পক্ষ থেকে এসব ত্রাণ সামগ্রী আমাদের স্বেচ্ছাসেবী ভিডিপি সদস্যদের মধ্যে বিতরণ করা হয়েছে। এই করোনাভাইরাস প্রাদুর্ভাবে যতদিন থাকবে ততদিন আমরা তাদেরকেও ত্রাণ সহযোগিতা অব্যাহত থাকবে বলে জানান।
বাসস/সংবাদদাতা/১২০৫/কেজিএ