বাসস দেশ-২৪ : শেখ হাসিনা প্রযুক্তির বিকাশ ও প্রয়োগের মাধ্যমে জনগনের ভাগ্যের পরিবর্তন করছেন: পররাষ্ট্রমন্ত্রী

152

বাসস দেশ-২৪
মাহমুদ আলী-উদ্বোধন
শেখ হাসিনা প্রযুক্তির বিকাশ ও প্রয়োগের মাধ্যমে জনগনের ভাগ্যের পরিবর্তন করছেন: পররাষ্ট্রমন্ত্রী
দিনাজপুর ১৭ জুলাই, ২০১৮ (বাসস) : পররাষ্ট্রমন্ত্রী এ এইচ মাহমুদ আলী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে আধুনিক প্রযুক্তির বিকাশ ও প্রয়োগের মাধ্যমে দেশের উন্নয়নের অগ্রযাত্রা জনগনের ভাগ্যের পরিবর্তন করেছে।
আজ মঙ্গলবার দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় নবনির্মিত ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ষ্টেশন উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
আলী বলেন, আওয়ামী লীগ সরকার দেশ পরিচালনার মাধ্যমে জনগনের কল্যাণ মঙ্গল ও অগ্রগতি সাধন করে অর্থনৈতিক মুক্তির পথকে সুগম করছে।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কখনও মিথ্যা আশ্বাস দেন না। বঙ্গবন্ধু কন্যা আধুনিক প্রযুক্তির বিকাশ ঘটিয়ে দেশকে উন্নততর করছেন। জাতীয়সহ সকল দূর্যোগ মোকাবেলায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সদস্যরা জীবনের ঝুঁকি নিয়ে নিরলসভাবে কাজ করছে।
পররাষ্ট্রমন্ত্রী বলেন, শেখ হাসিনা সারা পৃথিবীর আধুনিক চিন্তা ভাবনাগুলো আহরণ করে দেশের মঙ্গল ও কল্যাণে কাজে লাগাচ্ছেন। দেশকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আয়ুবুর রহমান শাহের সভাপতিত্বে অনুষ্ঠানে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মহাপরিচালক বিগ্রেডিয়ার জেনারেল (অবঃ) আলী আহম্মেদ পিএসসি, প্রকল্প পরিচালক ও যুগ্মসচিব আতাউল হক এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আহসানুল হক মুকুল বক্তব্য রাখেন।
ফায়ার সার্ভিসের মহাপরিচালক বলেন, বাংলাদেশের ১৫৬টি উপজেলায় আধুনিক ফায়ার ষ্টেশন নির্মান করা হচ্ছে। যে কোন দুর্যোগ মোকাবেলায় ফায়ার সার্ভিসের সদস্যরা জীবনের ঝুঁকি নিয়ে কাজ করতে সর্বদা সজাগ ও প্রস্তুত।
বাসস/সংবাদদাতা/বিকেডি/১৮১০/-আসচৌ