চবি ২৬তম ব্যাচের খাদ্য ও সুরক্ষা সামগ্রী বিতরণ

324

ঢাকা, ৪ মে, ২০২০ (বাসস) : করোনা মোকাবেলায় দেশের বিভিন্ন শহরে সুরক্ষা সামগ্রী এবং সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে খাদ্য বিতরণ করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ২৬তম ব্যাচের শিক্ষার্থীরা।
চবি ২৬তম ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীরা করোনা প্রতিরোধে ২৬ প্রকল্পের আওতায় গত দুই দিনে দেশের বিভিন্ন শহরে এসব সুরক্ষা সামগ্রী ও খাদ্য বিতরণ করে।
শনিবার ঢাকা ও সাভারে শতাধিক সুবিধাবঞ্চিত পরিবারকে খাদ্য সহযোগিতা প্রদান করা হয়েছে। আজ চট্টগ্রাম সিটি কর্পোরেশনসহ বিভিন্ন প্রতিষ্ঠান এবং হবিগঞ্জে প্রদান করা হয়েছে সুরক্ষা সামগ্রী।
চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাসির, হবিগঞ্জের মেয়র মিজানুর রহমান, চট্টগ্রাম সমাজ সেবা অধিদপ্তরের বিভাগীয় পরিচালক নুসরাত সুলতানা, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের সহযোগী অধ্যাপক ডা. সৌমেন সরকার ও সহযোগী অধ্যাপক ডা. এ.এস.এম. জাহেদ এবং আইএসপি এসোসিয়েশন অব বাংলাদেশ এর চট্টগ্রাম অফিসের কর্মকর্তা রাজীব দাশ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সুরক্ষা সামগ্রী গ্রহণ করেন।
এসময় ২৬তম ব্যাচের পক্ষে সহ-সভাপতি আনোয়ারুল আজিম জাহিন, সহ-সাধারণ সম্পাদক মোহাম্মদ নাসির উদ্দিন ও মনসুরুল হক লিটন, সাংগঠনিক সম্পাদক মোরশেদুল আলম, সমাজসেবা সম্পাদক হাসান মাসুদ মিঠু এবং নুর কুতুবুল আলম উপস্থিত ছিলেন।