বাসস দেশ-১৩ : বর্তমান সরকারের আমলে একজন মানুষও না খেয়ে থাকবে না : মোহাম্মদ নাসিম

126

বাসস দেশ-১৩
নাসিম-ত্রাণ
বর্তমান সরকারের আমলে একজন মানুষও না খেয়ে থাকবে না : মোহাম্মদ নাসিম
সিরাজগঞ্জ, ৩ মে, ২০২০ (বাসস) : আওয়ামী লীগের সাভাপতিমন্ডলীর সদস্য এবং কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, বর্তমান সরকারের আমলে দেশে একজন মানুষও না খেয়ে থাকবে না।
আজ রোববার দুপুরে নিজ নির্বাচনী এলাকা কাজিপুরে অসহায় মানুষের মধ্যে মানবিক সহায়তা কর্মসুচির আওতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী প্রদানের প্রাক্কালে তিনি এ কথা বলেন।
বাংলাদেশসহ বিশ্বের অন্যান্য দেশ দ্রুত করোনামুক্ত হোক এমন আশা প্রকাশ করে মোহাম্মদ নাসিম বলেন, ‘বর্তমান সরকারের আমলে একজন মানুষও না খেয়ে থাকবে না। করোনায় বিশ্বের প্রায় সব দেশেই কর্মহীন মানুষের সংখ্যা বাড়ছে এবং দেশে দেশে এখন জরুরী অবস্থা চলছে । এর মধ্যেও শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বাংলাদেশ মাথা উঁচু করে করোনার বিরুদ্ধে লড়ে যাচ্ছে।’
তিনি বলেন, করোনা ভাইরাস নামক অদৃশ্য শত্রু যাকে দেখা যায়না, সেই অদৃশ্য শত্রুর হাতে বাংলাদেশসহ গোটা বিশ্ব আজ বন্দি। করোনাভাইরাসের এই সংকটকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের আর্থ-সামাজিক অবস্থা স্থিতিশীল রাখার জন্য কৃষি, স্বাস্থ্য, রপ্তানী শিল্প ও গার্মেন্টস সহ বিভিন্ন সেক্টরে প্রণোদনা এবং অসহায় মানুষের মধ্যে খাদ্য সহায়তা অব্যাহত রেখেছেন।
প্রত্যেককে ঘরে থাকার আহবান জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, সবাইকে প্রধানমন্ত্রীর নির্দেশ মেনে চলতে হবে। স্বাস্থ্যবিধি মেনে ঘরে থাকতে হবে। নতুবা জনগণ ও দেশ ক্ষতিগ্রস্ত হবে।
পরে তিনি সামাজিক দুরত্ব বজায় রেখে উপজেলা পরিষদ হলরুমে স্বল্প পরিসরে সরকারি কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় করে লকডাউন বাস্তবায়নের তাগিদ দেন এবং ত্রান সামগ্রী বিতরণের সার্বিক পরিস্থিতি নিয়ে আলোচনা করেন।
এ সময় অন্যান্যের মধ্যে সিরাজগঞ্জ পানি উন্নয়ন বিভাগের নির্বাহী প্রকৌশলী শফিকুল ইসলাম, কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দীকি, সিরাজগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার সরকার অসীম, কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন উপস্থিত ছিলেন।
বাসস/বিকেডি/১৯০৫/-এবিএইচ