বাজিস-৬ : নোয়াখালীতে মাদক বিক্রেতা নিহত, ৩ পুলিশ আহত, মাদক ও অস্ত্র উদ্ধার

136

বাজিস-৬
মাদক-বিক্রেতা-নিহত
নোয়াখালীতে মাদক বিক্রেতা নিহত, ৩ পুলিশ আহত, মাদক ও অস্ত্র উদ্ধার
নোয়াখালী, ৩ মে, ২০২০ (বাসস) : জেলার চাটখিল উপজেলায় পুলিশের সঙ্গে গোলাগুলিতে এক মাদক বিক্রেতা নিহত হয়েছে। এ সময় পুলিশের ৩ সদস্য আহত হয়। পুলিশ ঘটনাস্থল থেকে ২টি পাইপগান, ১৫ রাউন্ড গুলি ও ৪০০ পিস ইয়াবা উদ্ধার করেছে।
চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিক্রির খবর পেয়ে, উপজেলার খিলপাড়া ইউনিয়নের ব্র্যাক অফিসের সামনে গতকাল রাত ১ টায় পুলিশ অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক বিক্রেতা ও তার সহযোগিরা প্রথমে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। আতœরক্ষার্থে পুলিশ ও পাল্টা গুলি ছুঁড়ে। এতে মাদক বিক্রেতা মো. ফিরোজ ঘটনাস্থলে গুলিবিদ্ধ হয়ে আহত হয়। পরে, তাকে উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে গেলে, কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এসময় পুলিশের এসআই জসিম উদ্দিন, এএসআই ঈমাম উদ্দিন ও কনস্টেবল সোহেল আহত হয়। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।
লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।
তিনি আরও জানান, এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে ২টি পাইপগান, ১৫ রাউন্ড গুলি ও ৪০০ পিস ইয়াবা উদ্ধার করে।
নিহত মাদক ব্যবসায়ী মো. ফিরোজ উপজেলার ঘাটলাবাগ ইউনিয়ন এর গোবিন্দপুর গ্রামের ইউনুছ পাটোয়ারি বাড়ির খোরশেদ আলমের ছেলে তার বিরুদ্ধে অস্ত্র, ডাকাতি ও মাদকসহ ১২টি মামলা রয়েছে।
বাসস/সংবাদদাতা/১২৫৫/কেজিএ