রাঙ্গুনিয়ায় দ্বিতীয় পর্যায়ে তথ্যমন্ত্রীর খাদ্য সামগ্রী বিতরণ শুরু

244

চট্টগ্রাম, ২৭ এপ্রিল ২০২০ (বাসস) : তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ড. হাছান মাহমুদের ব্যক্তিগত উদ্যোগে পবিত্র রমজান মাস উপলক্ষে চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় দ্বিতীয় পর্যায়ে পাঁচ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।
এরআগে করোনা ভাইরাসের কারণে সৃষ্ট সঙ্কটে প্রথম পর্যায়ে তিন হাজার পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ করেন তথ্যমন্ত্রী।
আজ সকালে রাঙ্গুনিয়া উপজেলার পৌরসভা প্রাঙ্গণে তথ্যমন্ত্রীর পারিবারিক প্রতিষ্ঠান এন এন কে ফাউন্ডেশনের মাধ্যমে এসব খাদ্য সামগ্রী বিতরণ শুরু করা হয়। ফাউন্ডেশনের চেয়ারম্যান এবং তথ্যমন্ত্রীর ছোটভাই খালেদ মাহমুদ ও পৌরসভার মেয়র মো. শাহজাহান সিকদারের উপস্থিতিতে করোনা ভাইরাসের কারণে সমস্যাগ্রস্থ পরিবারের হাতে এসব খাদ্য সামগ্রী হস্তান্তর করা হয়। এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের ধর্মবিষয়ক সম্পাদক জসিম উদ্দিন তালুকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক এমরুল করিম রাশেদ, পৌরসভার কাউন্সিলর মো. সেলিম, নুরুল আবছার ও শিক্ষক রঞ্জন বড়ুয়া।
খালেদ মাহমুদ জানান, তথ্যমন্ত্রীর ব্যক্তিগত উদ্যোগে পবিত্র রমজান মাস উপলক্ষে এনএনকে ফাউন্ডেশনের মাধ্যমে আজ রাঙ্গুনিয়া পৌরসভা, মরিয়মনগর ও চন্দ্রঘোনার কদমতলি ইউনিয়নে দ্বিতীয় পর্যায়ের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
তিনি বলেন, প্রতিটি প্যাকেটে চাল, ডাল, তেল, পেয়াঁজ ও চিনিসহ ১০ কেজির নিত্যপণ্য রয়েছে। ইউনিয়ন পর্যায়ে এসব ত্রাণ সামগ্রী নিরাপদ দুরত্ব বজায় রেখে বিতরণ করা হচ্ছে। অসহায় মানুষের জন্য তথ্যমন্ত্রীর খাদ্য সামগ্রী বিতরণ পুরো রমজান মাস জুড়ে অব্যাহত থাকবে বলে জানান তিনি ।