করোনা যোদ্ধাদের পাশে আকিজ গ্রুপ

198

ঢাকা, ২৫ এপ্রিল ২০২০ (বাসস) : করোনার থাবায় অবরুদ্ধ হয়ে পড়েছে পুরো পৃথিবী, তা থেকে বাদ পড়েনি বাংলাদেশও। এমন সময়ে ঘরে বসেই এই মহামারীর মোকাবেলা করছে দেশের কোটি কোটি মানুষ। ঠিক সেই সময়ে নিজেদের সর্বস্ব বিলিয়ে দিয়ে অচেনা শত্রুর বিরুদ্ধে মাঠে যুদ্ধ করে যাচ্ছেন হাজারো পুলিশ, ডাক্তার, নার্সসহ স্বাস্থ্য কর্মীরা। । এসব যোদ্ধাদের পাশে এসে দাঁড়িয়েছেন বাংলাদেশের অন্যতম শিল্প প্রতিষ্ঠান আকিজ গ্রুপ।
সম্প্রতি কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসক ও নার্সদের স্বাস্থ্য সুরক্ষার জন্য প্রয়োজনীয় চিকিৎসা সরঞ্জাম ও আর্থিক সহায়তা প্রদান করেছে আকিজ গ্রুপ। হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জামিল আহমেদ ও সহকারী পরিচালক লেফটেন্যান্ট কর্নেল ডা. আব্দুল ওহাব এর কাছে এসব উপকরণ হস্তান্তর করেন আকিজ গ্রুপ-এর অঙ্গ প্রতিষ্ঠান আকিজ টেক্সটাইল মিলস্ লিমিটেড এর পরিচালক শেখ জামিল উদ্দিন।
এদিকে, দেশের এই পরিস্থিতিতে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে মাঠে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনী। তাদের এই কার্যক্রমে সহযোগী হিসাবে এবং এ সব যোদ্ধাদেরকে সম্মান জানিয়ে ঢাকা রেঞ্জের পুলিশ বাহিনীদের মাঝে মাস্ক ও স্পা ড্রিংকিং ওয়াটার বিতরণ করেছে আকিজ গ্রুপের আরেকটি অঙ্গ প্রতিষ্ঠান আকিজ ফুড এন্ড বেভারেজ লিমিটেড। পুলিশের আইজিপি ড. বেনজীর আহমেদ বিপিএম-–এর উপস্থিতিতে ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান, বিপিএম (বার) পিপিএম এর কাছে এসব উপকরণ হস্তান্তর করেন আকিজ গ্রুপ-এর চেয়ারম্যান সেখ নাসির উদ্দিন।
এসব অনুদান পেয়ে আকিজ গ্রুপের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন আইজিপি ড. বেনজীর আহমেদ।