বাজিস-৯ : মাগুরায় আরো এক করোনা রোগী সনাক্ত, ৩টি গ্রাম লকডাউন

111

বাজিস-৯
সনাক্ত-লকডাউন
মাগুরায় আরো এক করোনা রোগী সনাক্ত, ৩টি গ্রাম লকডাউন
মাগুরা, ২৩ এপ্রিল, ২০২০,(বাসস) : জেলা সিভিল সার্জন ডাক্তার প্রদীপ কুমার সাহা জানান, জেলায় নতুন করে আজ আরো একজন করোনা রোগী সনাক্ত হয়েছে। এ নিয়ে গত দুইদিনে দুইজন করোনায় আক্রান্ত হলো।
শ্রীপুর উপজেলার জোত শ্রীপুর গ্রামে এ রোগী সনাক্ত হয়। প্রশাসনের পক্ষ থেকে আক্রান্ত ওই যুবকের গ্রামসহ আশপাশের ৩টি গ্রাম লকডাউন করা হয়েছে।
সিভিল সার্জন জানান, করোনায় আক্রান্ত ২৪ বছর বয়সী ওই যুবক গত ১৭ এপ্রিল ঢাকার আশুলিয়া থেকে নিজ গ্রাম জোত শ্রীপুর আসেন। তাকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছিলো। তিনি আশুলিয়া একটি পোশাক কারখানার কর্মী। স্বাস্থ্য বিভাগ ওই যুবকের শরীর থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ল্যাবে পাঠায়। আজ পাওয়া ফলাফলে ওই যুবকের শরীরে করোনা সনাক্ত হয়।
এর আগে গত বুধবার মাগুরা সদর উপজেলার মৃগিডাঙ্গ গ্রামে প্রথম ৩০ বছর বয়সী একজন করোনা রোগী সনাক্ত হয়। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো দুইজনে। আক্রান্ত দুইজনই এক সঙ্গে বাড়ি ফিরেছিল।
শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়াসিন কবির জানান, আক্রান্ত যুবকের গ্রাম জোত শ্রীপুর, গোবিন্দপুর ও হুদা শ্রীপুরসহ ৩টি গ্রাম লকডাউন ঘোষণা করা হয়েছে।
বাসস/সংবাদদাতা/১৬০৫/কেজিএ