শরীয়তপুরে ৩২ হাজার কর্মহীন পরিবারকে খাদ্য সহায়তা দিলেন উপমন্ত্রী শামীম

609

শরীয়তপুর, ২৩ এপ্রিল, ২০২০ (বাসস) : জেলার নড়িয়া ও সখিপুর থানার কর্মহীন ৩২ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিলেন পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম। এ ছাড়াও নড়িয়া সখিপুরের বিভিন্ন মসজিদের ইমাম, মুয়াজ্জিন, মন্দিরের পুরোহিতদেরও উপহার হিসেবে দিয়েছেন খাদ্য সামগ্রী।
আজ দুপুরে নড়িয়া উপজেলার দুর্গম পদ্মারচরের চরাত্রা, নওয়াপাড়া ও কাচিকাটা ইউনিয়নের কর্মহীন ১২৮০ পরিবারের হাতে ৫ম পর্যায়ে খাদ্য সহায়তা তুলে দেন। করোনা প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকেই তিনি নিয়মিত তার নির্বাচনী এলাকায় নিজে উপস্থিত হয়ে স্থানীয় জনপ্রতিনিধি ও কর্মীবাহিনীর মাধ্যমে সহায়তা না পাওয়াদের খোঁজ নিয়ে নিয়মিতই খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছেন। নড়িয়া ও সখিপুরের ২৪টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ঘরবন্দি কর্মহীন ৩২ হাজার পরিবারের মাঝে আওয়ামী লীগ ও তার ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সহায়তা সামগ্রী বিতরণ করেছেন।
এ সময় উপমন্ত্রী এনামুল হক শামীম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগ ও আমার নিজস্ব উদ্যোগ বিপদগ্রস্তদের পাশে দাঁড়িয়েছি। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত ইনশাআল্লাহ নড়িয়া সখিপুরের ঘরবন্দি কর্মহীন দুস্থদের সহায়তা অব্যাহত থাকবে।