বাবার জন্য দোয়া চাইলেন ইমরুল

248

ঢাকা, ২১ এপ্রিল ২০২০ (বাসস) : প্রায় এক মাস মৃত্যুর সাথে লড়াই করে গতকাল রোববার রাত ৯টায় মারা যান বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার ইমরুল কায়েসের পিতা বানি আমিন বিশ্বাস।
এর আগে গত ২৩ মার্চ সকাল ১০টায় মেহেরপুর-কাথুলি সড়কের ছহিউদ্দীন ডিগ্রি কলেজের সামনে নছিমনের ধাক্কায় গুরুতর আহত হন ইমরুলের পিতা। এরপর মুমূর্ষু অবস্থায় উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টার যোগে তাকে ঢাকা নিয়ে আসা হয়েছিলো।
কিন্ত প্রায় এক মাস মৃত্যুর সাথে লড়াইয়ের পর শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ইমরুলের পিতা। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬০ বছর।
মৃত বাবার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন ইমরুল।
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্টে ইমরুল লিখেন, ‘আপনারা সবাই জানেন, গত রোববার রাত ৯টায় আব্বা আমাদের ছেড়ে চলে গেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গত ২৩ মার্চ তিনি ভয়াবহ দুর্ঘটনার শিকার হন এবং ২৮ দিন ধরে মৃত্যুর সঙ্গে লড়াই করেছেন। তবে মহান শক্তিমান আল্লাহ আমাদের হাতে আর কোন সুযোগ না রেখে তাকে নিজের কাছে নিয়ে গেলেন।
আমার ক্রিকেটার হওয়া এবং দেশের জন্য, দেশের মানুষের জন্য খেলতে পারার অন্যতম কারণ আমার বাবা। তিনি আমাকে সব সময় সমর্থন দিয়েছেন। দুর্ঘটনার দিন পর্যন্ত তিনি দিনে ২-৩ বার ফোন করে খোঁজখবর নিতেন আমি এবং আমার ছেলে কী করছি, কেমন আছি।
বাবার আত্মত্যাগের কোন প্রতিদানই সম্ভব হয়। দয়া করে সবাই আমার বাবার জন্য দোয়া করুন। ছেলে হিসেবে আমি বলবো, যেখান থাকো ভালো থেকো আব্বা। আল্লাহ তোমাকে মাগফিরাত দান করুন। আমিন। তোমাকে ভালোবাসি আব্বা।’