রাজধানীর রাজারবাগের শহীদবাগ এলাকায় করোনা টেস্টিং কিট জব্দ

432

ঢাকা, ২১ এপ্রিল, ২০২০ (বাসস) : রাজধানীর রাজারবাগের শহীদবাগ এলাকায় অবৈধভাবে মজুদ করা বিপুল পরিমাণ করোনা টেস্টিং কিট সহ ৩জনকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-৩) ভ্রাম্যমান আদালত।
তাৎক্ষণিকভাবে তাদের নাম ও বিস্তারিত পরিচয় এখনও পর্যন্ত জানা যায়নি। র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক সুজয় সরকার এখবর নিশ্চিত করেছেন।
তিনি জানান, আজ দুপুর সাড়ে ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর শহীদবাগ এলাকায় অভিযান চালায় র‌্যাব । সেখানে বিপুল পরিমাণ টেস্টিং কিট পাওয়া গেছে ।
এএসপি সুজয় সরকার জানান, সেখান থেকে এখন পর্যন্ত তিনজনকে আটক করা হয়েছে। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে আরও একটি গুদামে অভিযান পরিচালনা করা হবে। অভিযানে নেতৃত্ব দিচেছন র‌্যাব-৩ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসু।
পলাশ কুমার বসু গনমাধ্যমকে জানান, রাজারবাগ পুলিশ লাইনসের ২ নম্বর গেইটের বিপরীত পাশের গলিতে শহীদবাগ মসজিদ সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে অবৈধভাবে মজুদ করা বিপুল পরিমাণ করোনা টেস্টিং কিট জব্দ করা হয়েছে।
তিনি আরও বলেন, এসব টেস্টিং কিট অন্য কারো কাছে রাখার সুযোগ নেই। কীভাবে কিটগুলো তাদের কাছে এলো তা জানার চেষ্টা চলছে। অভিযান এখনও চলছে। অভিযান শেষে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলেও জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসু।