বাজিস-৪ : চাঁদপুরে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে আজ থেকে বাজার বসবে বিভিন্ন মাঠে

121

বাজিস-৪
মাঠে-বাজার
চাঁদপুরে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে আজ থেকে বাজার বসবে বিভিন্ন মাঠে
চাঁদপুর, ২০ এপ্রিল, ২০২০, (বাসস) : জেলা প্রশাসন ও জেলা মার্কেটিং অফিসের যৌথ উদ্যোগে জেলার বাজার পরিচালনা কমিটির সিদ্ধান্ত অনুযায়ি আজ থেকে চাঁদপুর শহর ও শহরতলীর বাজারগুলো বসতে যাচ্ছে বিভিন্ন মাঠে-ময়দানে।
করোনাভাইরাস পরিস্থিতিতে সামাজিক দূরত্ব বজায় রাখতে আজ থেকে বাবুরহাট বাজার স্থানান্তর করা হবে বাবুরহাট স্কুল এন্ড কলেজ মাঠে। শহরের বিপণীবাগ বাজারের কাঁচামাল যাবে চাঁদপুর সরকারি কলেজ মাঠে এবং ওয়্যারলেস বাজারের ব্যবসায়ীরা রাস্তার উপরে দূরত্ব বজায় রেখে বাজার পরিচালনা করবেন।
আগামী বুধবার থেকে পালবাজারের ব্যবসায়ীরা কাঁচামাল বিক্রি করবে চাঁদপুর পৌর ঈদগাহ মাঠে এবং নতুন বাজারের বাজার ব্যবসায়ীরা সামাজিক দূরত্ব রেখেই বাজার পরিচালনা করবে।
এ বিষয়ে জেলা মার্কেটিং অফিসার এনএম রেজাউল ইসলাম জানান, যারা বাজারে ক্রয় করতে আসবেন, তারা এক পথ দিয়ে প্রবেশ করবেন এবং অন্য পথ দিয়ে বের হবেন।
এর আগে রোববার বিকেলে করোনাভাইরাস পরিস্থিতি নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় থেকে বাজার ব্যবস্থাপনার এই সিদ্ধান্ত গৃহিত হয়।
এতে বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান, জেলা মার্কেটিং অফিসার এনএম রেজাউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল জাহেদ পারভেজ চৌধুরীসহ পালবাজার, নতুনবাজার বিপণীবাগ,ওয়ারলেস বাজারসহ বিভিন্ন বাজার কমিটির নেতৃবৃন্দ।
বাসস/সংবাদদাতা/১৪০০/কেজিএ