বাসস দেশ-১১ : কর্মহীন শ্রমিক ও স্বল্প আয়ের ২ হাজার পরিবারের মাঝে বঙ্গবন্ধু পরিষদের খাদ্য সামগ্রী বিতরণ

112

বাসস দেশ-১১
বঙ্গবন্ধু পরিষদ-খাদ্য-বিতরণ-
কর্মহীন শ্রমিক ও স্বল্প আয়ের ২ হাজার পরিবারের মাঝে বঙ্গবন্ধু পরিষদের খাদ্য সামগ্রী বিতরণ
ঢাকা, ১৬ এপ্রিল, ২০২০ (বাসস) : বঙ্গবন্ধু পরিষদ বিমান বন্দর খান থানা শাখা সভাপতি বিশিষ্ট সমাজসেবক ও মানবাধিকার কর্মী রাশেদুল হক সোহেল নেতৃত্বে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৪৯ নং ওয়ার্ডে করোনাভাইরাস জনিত কারণে ক্ষতিগ্রস্ত কর্মহীন শ্রমিক, বয়স্ক এবং নিম্ন আয়ের পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে।
বাংলা নববর্ষ উপলক্ষে খিলক্ষেত কাওলা এলাকার কর্মহীন শ্রমিক,বয়স্ক এবং নিম্ন আয়ের ২হাজার পরিবারের মাঝে চালসহ বিভিন্ন নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেন। এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন প্রবীণ আওয়ামী লীগ নেতা জিন্নাত আলী মেম্বার, সাংবাদিক নেতা আতাউর রহমান,বিশিষ্ট সমাজসেবক ও আওয়ামী লীগ নেতা, মনিরুজ্জামান মৃর্ধা মঞ্জু, আজিজুর রহমান, হামিদুল হক শামীম,মোতাহার হোসেন, অহিদুজ্জামান গোলাপ, সঞ্চিতা রহমান ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস কমিশন এবং স্বাধীন বাংলা প্রশিক্ষণ কেন্দ্রও কাওলা এলাকার স্বেচ্ছাসেবকবৃন্দ।
গত ২ এপ্রিল থেকে এই ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালনা করে এলাকার ২হাজার পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। করোনাভাইরাস জনিত কারণে যতদিন মানুষ কর্মহীন থাকবে ততদিনই এই কার্যক্রম অব্যাহত থাকবে।
বাসস/সবি/এমএআর/১৫৫০/-আসাচৌ