বাসস প্রধানমন্ত্রী-৫ : প্রধানমন্ত্রী করোনা ভাইরাস পরিস্থিতি নিয়ে কাল ঢাকা বিভাগের সঙ্গে ভিডিও কনফারেন্স করবেন

280

বাসস প্রধানমন্ত্রী-৫
প্রধানমন্ত্রী-কোভিড-১৯-ভিডিও কনফারেন্স
প্রধানমন্ত্রী করোনা ভাইরাস পরিস্থিতি নিয়ে কাল ঢাকা বিভাগের সঙ্গে ভিডিও কনফারেন্স করবেন
ঢাকা, ১৫ এপ্রিল, ২০২০ (বাসস) : প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামীকাল ঢাকা বিভাগের নয়টি জেলার জনপ্রতিনিধি এবং কর্মকর্তাদের সঙ্গে দেশের বর্তমান করোনাভাইরাস পরিস্থিতির বিষয়ে ভিডিও কনফারেন্স করবেন।
প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম আজ বাসসকে জানান, ‘ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী সকাল ১০টায় গণভবন থেকে ঢাকা বিভাগের নয়টি জেলার জনপ্রতিনিধি এবং কর্মকর্তাদের সঙ্গে যুক্ত হবেন।’
জেলাগুলো হলো- ঢাকা, নারায়ণগঞ্জ, মুন্সীগঞ্জ, নরসিংদী, ফরিদপুর, মাদারীপুর, রাজবাড়ী, শরীয়তপুর ও গোপালগঞ্জ।
প্রেস সচিব জানান, বাংলাদেশ টেলিভিশন, বাংলাদেশ বেতার এবং বেসরকারী টিভি চ্যানেল এবং রেডিও স্টেশনগুলো ভিডিওকনফারেন্স সরাসরি সম্প্রচার করবে।
এর আগে শেখ হাসিনা ১২ এপ্রিল খুলনা ও বরিশাল বিভাগের ১৬টি জেলার জনপ্রতিনিধি এবং কর্মকর্তাদের সঙ্গে বর্তমান করোনাভাইরাস পরিস্থিতি নিয়ে ভিডিওকনফারেন্সের মাধ্যমে মতবিনিময় করেছেন এবং পরিস্থিতি সামাল দিতে বিভিন্ন নির্দেশনা দিয়েছেন।
প্রধানমন্ত্রী একই ইস্যুতে ৭ এপ্রিল চট্টগ্রাম ও সিলেট বিভাগের ১৫টি জেলার জনপ্রতিনিধি এবং কর্মকর্তাদের সঙ্গে ভিডিওকনফারেন্স করেছেন।
গত ৮ মার্চ দেশে প্রথমবারের মতো কোভিড-১৯ পজেটিভ রোগী পাওয়ার পর থেকে আজ পর্যন্ত বাংলাদেশে এই মারাত্মক ভাইরাসে ৫০ জনের প্রাণহানি এবং ১২৩১ জন সংক্রমিত হয়েছে।
বাসস/এসএইচ/অনুবাদ-কেজিএ/২১৪০/-আরজি