ভিডিও কলে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নববর্ষের শুভেচ্ছা বিনিময় করেছেন প্রধানমন্ত্রী

580

ঢাকা, ১৪ এপ্রিল, ২০২০ (বাসস) : প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা হোয়াটসঅ্যাপে ভিডিও কল করে তাঁর ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে উপস্থিত দলীয় নেতাকর্মীদের সঙ্গে বাংলা নববর্ষের শুভেচ্ছা বিনিময় করেছেন।
আজ মঙ্গলবার বিকেলে দলের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের মোবাইলে হোয়াটসঅ্যাপ ভিডিও কল করে আওয়ামী লীগ সভাপতি বাংলা নববর্ষেও শুভেচ্ছা বিনিময় করেন।
প্রধানমন্ত্রীর ভিডিও কলে বাংলা নব-বর্ষের শুভেচ্ছা বিনিময়ের বিষয়টি দলের দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়–য়া বাসসকে জানিয়েছেন। তিনি বলেন, ‘হ্যাঁ, আজ বিকেলে হঠাৎ প্রধানমন্ত্রী আমাদের দলের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ ভাইয়ের মোবাইলে হোয়াটসঅ্যাপে ভিডিও কল দেন এবং উপস্থিত সবার সাথে নববর্ষের শুভেচ্ছা বিনিময় করেন।’
এ সময় আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, উপ-দফতর সম্পাদক সায়েম খান প্রমুখ উস্থিত ছিলেন।
বিপ্লব বড়–য়া জানান, নেত্রী আমাদের সঙ্গে নব-বর্ষের শুভেচ্ছা বিনিময় করেন এবং দেশের বর্তমান পরিস্থিতিতে সকলকে সাবধানে, সতর্ক, সচেতন ও সামজিক দুরত্ব মেনে চলাফেরা করার পরামর্শ দিয়েছেন।