বাসস ক্রীড়া-১০ : এবার কারাবন্দীদের পাশে মাশরাফি

145

বাসস ক্রীড়া-১০
ক্রিকেট-মাশরাফি
এবার কারাবন্দীদের পাশে মাশরাফি
ঢাকা, ১৩ এপ্রিল ২০২০ (বাসস) : প্রানঘাতি করোনাভাইরাসের সংক্রমন ছড়িয়ে পড়ছে বাংলাদেশের। দেশে আক্রান্তের সংখ্যা এখন ৬২১। মৃত্যু হয়েছে ৩৪ জনের।
করোনাভাইরাসের কারনে বিপদে পড়েছে নি¤œ আয়ের মানুষরা। তবে অসহায়-দুস্থদের পাশে এগিয়ে এসেছেন অনেকেই। বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাও ইতোমধ্যে অনেক উদ্যোগ নিয়েছেন। এবার ভিন্ন এক উদ্যোগ নিলেন ম্যাশ।
কারাগারে বন্দি থাকা কয়েদিদের পাশে দাঁড়ালেন মাশরাফি। করোনাভাইরাস কারাগারগুলোতেও ছড়িয়ে পড়তে পারে। কারাগারে অল্প জায়গায় থাকতে হয় অনেক মানুষকে। দ্রুতই ছড়িয়ে পড়তে পারে এই ভাইরাস।
তাই করোনাভাইরাসের এই আতঙ্কের মুখে থাকা কারাবন্দীদের মাঝে সাবান, মাস্ক, গ্লাভস ও স্যানিটাইজার বিতরণ করেছেন মাশরাফি। নড়াইল কারাগারে থাকা বন্দিদের এবং কারা কর্মকর্তা-কর্মচারীদের মাঝে এসব বিতরণ করেছেন তিনি।
এ সময় মাশরাফির সঙ্গে নড়াইলের জেলা প্রশাসক আঞ্জুমান আরা, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, জেলা সুপার মুজিবর রহমান মজুমদার, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম উপস্থিত ছিলেন।
উল্লেখিত সামগ্রী বিতরণের পর মাশরাফি বলেন, ‘যারা কারাগারে আছেন তারাও আমাদের সমাজেরই মানুষ। তাদেরকেও সুরক্ষা করা আমাদেরই দায়িত্ব। আর সেই জন্যই কারাগারের সকল সদস্যদের জন্য অতি প্রয়োজনীয় বিভিন্ন দ্রব্য সামগ্রী বিতরণ করা হয়েছে।’
বাসস/এএমটি/১৮৫০/স্বব