বাসস ক্রীড়া-১৪ : করোনায় গৃহবন্দী, তবে পুরস্কার নিয়ে ম্যালকমের বাসায় ‘ড্রোন’

255

বাসস ক্রীড়া-১৪
ফুটবল-ম্যালকম
করোনায় গৃহবন্দী, তবে পুরস্কার নিয়ে ম্যালকমের বাসায় ‘ড্রোন’
রাশিয়া, ১২ এপ্রিল ২০২০ (বাসস) : করোনাভাইরাসের কারণে থমকে আছে পুরো বিশ্ব। তাই প্রযুক্তির ব্যবহারে ব্রাজিলিয়ান মিডফিল্ডার ম্যালকমের কাছে ‘ড্রোন’ দিয়ে পুরস্কার পৌছে দিলো তারই ক্লাব জেনিথ সেইন্ট পিটার্সবার্গ।
রাশিয়ান প্রিমিয়ার ফুটবল লিগে মার্চ মাসের সেরা খেলোয়াড়ের পুরস্কার জিতেন ম্যালকম। কিন্তু করোনাভাইরাসের কারনে বর্তমানে গৃহবন্দী ম্যালকম। কিন্তু গত মাসের সেরা খেলোয়াড় ম্যালকম। তাই পুরস্কার তো তাকে পৌছে দিতে হবে। হয়তো কুরিয়ার বা কাউকে দিয়ে পৌছে দেয়া যেত। কিন্তু ম্যালকমের ক্লাব জেনিথ সেইন্ট পিটার্সবার্গ প্রযুক্তির সহায়তা নিলো।
ম্যালকমের পুরস্কার দিয়ে তাকে মেসেজ করে জানানো হয়, বাসার জানালা খুলতে। সেই জানালা দিয়ে প্রবেশ করে ম্যালকমের পুরস্কার বহন করা ড্রোন।
এমন অভিনব উপায়ে পুরস্কার গ্রহণ করে রোমাঞ্চিত ম্যালকম। ভিডিওবার্তায় জানিয়েছেন নিজের উচ্ছ্বাসের কথা। তিনি বলেন, ‘আমাকে মেসেজে বলা হয় জানালা খুলতে। আমি অবাক হয়ে যাই, কিছু একটা আসতে দেখে। পরে বুঝলাম পুরস্কার নিয়ে আসা ড্রোন। আমি অনেক খুশি। জেনিথের সকল সমর্থকদের ধন্যবাদ জানাতে চাই। সেই সাথে বলবো সবাই ঘরে থাকুন, এটাই গুরুত্বপূর্ণ।’
বাসস/এএমটি/১৯২৭/স্বব