লীগ ম্যাচে রোনাল্ডো ও অন্য তারকাদের বিশ্রাম দিয়েছে মাদ্রিদ

451

মাদ্রিদ, ৩১ মার্চ, ২০১৮ (বাসস) : শনিবার লাস পালমাসের বিপক্ষে অনুষ্ঠিতব্য লা লিগা ম্যাচে ক্রিস্টিয়ানো রোনাল্ডোসহ অন্য তারকাদের বিশ্রামে রাখার সিদ্ধান্ত নিয়েছে রিয়াল মাদ্রিদ। মঙ্গলবার জুভেন্টাসের বিপক্ষে চ্যাম্পিয়নস লীগের কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় লেগের ম্যাচকে সামনে রেখে কোচ জিনেদিন জিদান সর্বোচ্চ ২২ গোল করা রোনাল্ডোকে বিশ্রাম দিয়েছেন বলে জানা গেছে।
এছাড়াও জিদান দলের অন্য তারকা সেন্টার হাফ সার্জিও রামোস, মিডফিল্ডার ফ্রান্সিসকো ইসকো, লেফট ব্যাক মার্সেলো ও মিডফিল্ডার টনি ক্রুসকেও দলের বাইরে রাখছেন। আন্তর্জাতিক বিরতির সময় রামোস ও ইসকো উভয়েই স্পেনের হয়ে মাঠে নেমেছেন। ইতোমধ্যে লীগ টেবিলের শীর্ষে থাকা বার্সেলোনার থেকে ১৫ পয়েন্ট পিছিয়ে তৃতীয় স্থানে থাকা রিয়ালের শিরোপা স্বপ্ন প্রায় শেষ হয়ে গেছে। জুভেন্টাসের ম্যাচের পরেই আগামী সপ্তাহে নগর প্রতিদ্বন্দ্বী টেবিলের দ্বিতীয় স্থানে থাকা এ্যাথলেটিকো মাদ্রিদের মুখোমুখি হবে মাদ্রিদ। এই মুহূর্তে মাদ্রিদের থেকে চার পয়েন্ট এগিয়ে রয়েছে এ্যাথলেটিকো, হাতে রয়েছে আর মাত্র ৯টি ম্যাচ।
জিদান বলেছেন, অবশ্যই আমাদের সামনে তুরিনের ম্যাচটি রয়েছে। কিন্তু লীগের ম্যাচ নিয়েও আমাদের এখন ভাবতে হচ্ছে।
এদিকে শনিবার আরেক ম্যাচে সেভিয়ার বিপক্ষে মাঠে নামছে টেবিলের শীর্ষে থাকা বার্সেলোনা। আন্তর্জাতিক প্রীতি ম্যাচে হ্যামস্ট্রিং ইনজুরির কারনে আর্জেন্টিনার হয়ে দুটি ম্যাচে না খেললেও সেভিয়ার বিপক্ষে দলে রয়েছেন লিওনেল মেসি। যদিও মেসিকে নিয়ে দারুন সতর্ক বার্সা কোচ আর্নেস্টো ভালভার্দে বলেছেন, তাকে নিয়ে আমাদের আরো বেশী সতর্ক হতে হবে। নিশ্চিত হতে হবে তার ইনজুরি পেশীতে নয়।
বুধবার চ্যাম্পিয়নস লীগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে ন্যু ক্যাম্পে রোমাকে আতিথ্য দিবে বার্সেলোনা।