বাসস দেশ-১৩ : রংপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক টুটুল আর নেই

165

বাসস দেশ-১৩
আওয়ামী লীগ-ইন্তেকাল
রংপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক টুটুল আর নেই
রংপুর, ৬ এপ্রিল, ২০২০ (বাসস) : বাংলাদেশ আওয়ামী লীগের রংপুর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সর্বস্তরের মানুষের প্রিয়মুখ তৌহিদুর রহমান টুটুল আর নেই।
তিনি আজ সোমবার দুপুরে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন। (ইন্নালিল্লাহি … রাজিউন)।
মৃত্যুকালে বয়স হয়েছিল ৫৬ বছর। আজ সকালে হৃদরোগে আক্রান্ত হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
তৌহিদুর রহমান টুটুল তাদের তিন ভাই ও দুই বোনের মধ্যে সর্বকনিষ্ঠ ছিলেন। তিনি দুই কন্যা এবং স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
আওয়ামী লীগের ত্যাগী নেতা তৌহিদুর রহমান টুটুল রংপুর জেলা শিল্পকলা একাডেমীর সাবেক সাধারণ সম্পাদক, জয়বাংলা সাংস্কৃতিক গোষ্ঠি, রংপুর শাখার সাধারণ সম্পাদক ছিলেন।
এছাড়া তিনি রংপুর ডায়াবেটিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন। তিনি একাধারে বিভিন্ন পদমর্যাদায় রংপুরের অনেক ক্রীড়া, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের দায়িত্ব পালন করেন। তিনি রংপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাষ্ট্রি’র এর সাথে যুক্ত ছিলেন।
রংপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট রেজাউল করিম রাজু ও পারিবারিক সূত্র বাসসকে জানান, আজ সোমবার বাদ আছর নগরীর সেনপাড়া জামে মসজিদে প্রয়াত তৌহিদুর রহমান টুটুলের নামাজ-ই-জানাযা শেষে নগরীর বড় নুরপুর কবরস্থানে তার মরদেহ দাফন করা হবে।
তৌহিদুর রহমান টুটুল এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রংপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক এডভোকেট রেজাউল করিম রাজু, রংপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিউর রহমান সফি ও সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডলসহ জেলা ও মহানগর আওয়ামী লীগ এবং এর সকল সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। তারা মরহুমের রুহের আত্মার মাগফেরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।
বাসস/এমআই/কেসি/১৭১০/-শআ