বাসস দেশ-২৪ : ডিএসসিসি’র ১০টি ওয়ার্ডে ৫ হাজার প্যাকেট খাদ্য বিতরণ

237

বাসস দেশ-২৪
ডিএসসিসি-সহায়তা
ডিএসসিসি’র ১০টি ওয়ার্ডে ৫ হাজার প্যাকেট খাদ্য বিতরণ
ঢাকা, ২ এপ্রিল, ২০২০ (বাসস): ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি) কর্মহীন মানুষের মধ্যে বিতরণের জন্য ১০টি ওয়ার্ডের কাউন্সিলরের হাতে ৫ হাজার প্যাকেট খাদ্য সামগ্রী তুলে দিয়েছে।
অসহায় মানুষদের মধ্যে নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী বিতরণ কার্যক্রমের অংশ হিসেবে এসব খাদ্য সামগ্রী দেয়া হয়। ঢাকা দক্ষিণের মেয়র মোহাম্মদ সাঈদ খোকন আজ নগর ভবনে প্রতি ওয়ার্ডের জন্য ৫শ’ প্যাকেট করে ৮, ৯, ১০, ১২, ১৩, ২২, ২৩, ২৪, ২৫ এবং ২৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলরের হাতে তুলে দেন।
কাউন্সিলররা তালিকা অনুযায়ী এসব খাদ্যসামগ্রী আগামীকাল থেকেই বিতরণ করা শুরু করবেন উল্লেখ করে মেয়র বলেন, পর্যায়ক্রমে প্রতিটি ওয়ার্ডের কাউন্সিলরদের হাতে খাদ্যসামগ্রী তুলে দেয়া হবে।
এর আগে বংশাল চৌরাস্তা এলাকায় প্রায় এক হাজার রিকসা ও ভ্যানচালকদের মাঝেও মেয়র সাঈদ খোকন নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী তুলে দেন।
তিনি নাগরিকদের ঘরে থাকা এবং সামাজিক দূরত্ব বজায় রাখার আহ্বান জানিয়ে বলেন, ‘আপনাদের নির্বাচিত মেয়র আপনাদের পাশে আছে। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী আমরা তাঁর সৈনিক হিসেবে আপনাদের পাশে আছি। আপনারা ঘরে থাকুন। আমরা আপনাদের জন্য খাবার পৌঁছে দিব। পর্যাপ্ত খাবার রয়েছে। আপনাদের একটু অসতর্কতা আপনার নিজের ও প্রিয়জনের ক্ষতির কারণ হতে পারে।’
এ সময় কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা শাহ্ মো: ইমদাদুল হক, ওয়াার্ড কাউন্সিলর হাসিবুর রহমান মানিকসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
বাসস/এমএসএইচ/১৯২২/-শআ