বাসস দেশ-৬ : দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে বঙ্গবন্ধু পরিষদ

182

বাসস দেশ-৬
বঙ্গবন্ধু-পরিষদ-খাদ্য বিতরণ
দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে বঙ্গবন্ধু পরিষদ
ঢাকা, ৩১ মার্চ, ২০২০ (বাসস) : প্রাণঘাতি করোনাভাইরাসের প্রাদুর্ভাব দেখা দেয়ায় গরীব, দুঃস্থ ও অসহায় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে বঙ্গবন্ধু পরিষদ।
আজ মঙ্গলবার বঙ্গবন্ধু পরিষদের উদ্যোগে সংগঠনের কলাবাগানন্থ কেন্দ্রীয় কার্যালয়ে এই কার্যক্রমের উদ্বোধন করেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এবং বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাক ডা. এস এ মালেক।
এর আগে সংগঠনটির পক্ষ্য থেকে জনগণের সচেতনতা বৃদ্ধি, স্বাস্থ্য সুরক্ষা, সেবা কার্যক্রমের আওতায় মধ্যে মাক্স ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।
এ পর্যন্ত ১০ হাজার মাক্স ও ৪ হাজার বোতল হ্যান্ড স্যানিটাইজার সংগঠনের বিভিন্ন শাখা, জেলা ও মহানগর কমিটির নের্তৃবৃন্দের কাছে জনগণের মধ্যে বিতরণের জন্য পৌঁছে দেয়া হয়েছে।
এছাড়াও দেশের সংকটকালে সাধারণ মানুষের খাদ্য সামগ্রী পৌঁছে দেয়ার কার্যক্রম শুরু করা হয়েছে। ইতিমধ্যে প্রতিদিন ১০০ পরিবারের মধ্যে চাল, ডাল, তেল, লবন, আলু, পেয়াজ, সাবানসহ নৃত্য প্রয়োজনীয় সামগ্রী বিভিন্ন বস্তিতে পৌঁছে দেয়া হচ্ছে।
এস এ মালেক দেশের এই সংকটকালে ও মহাদুর্যোগে দেশবাসীকে ধৈর্য্য ও সাহসিকতার সাথে পরিস্থিতি মোকাবেলা করা এবং জনগণের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করার লক্ষ্যে দলমত নির্বিশেষে এবং সমাজের দানশীল ও বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।
বাসস/সবি/বিকেডি/১৫৩০/-আসাচৌ