বাসস দেশ-৪ : নাটোরে চার হাজার হতদরিদ্রের মাঝে খাদ্য সহায়তা প্রদান

158

বাসস দেশ-৪
নাটোর- খাদ্য সহায়তা
নাটোরে চার হাজার হতদরিদ্রের মাঝে খাদ্য সহায়তা প্রদান
নাটোর, ৩১ মার্চ, ২০২০ (বাসস) : নাটোরে চার হাজার হতদরিদ্রের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সংশ্লিষ্ট এলাকার জনপ্রতিনিধি ও দলীয় নেতৃবৃন্দের হাতে এসব খাদ্য সামগ্রী হস্তান্তর করা হয়।
নাটোর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুলের সৌজন্যে নাটোর সদর ও নলডাঙ্গা উপজেলার চার হাজার হৃতদরিদ্র মানুষের মাঝে এ খাদ্য সহায়তা ও স্বাস্থ্য সহায়তা প্রদান করা হয়।
বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ২৫ টন চাল, পাঁচ টন আলু, তিন টন ডাল, চার হাজার লিটার সয়াবিন তেল এবং পাঁচ হাজার পিস মাস্ক, তিন হাজার পিস স্যানিটাইজার ও দুই হাজার পিস সাবান।
এ সময় সংসদ সদস্য শিমুল বলেন, দেশের যে কোন দুর্যোগ পরিস্থিতিতে বর্তমান সরকার ও আওয়ামী লীগ সাধারণ মানুষের পাশে থাকবে। খাদ্য ও স্বাস্থ্য সামগ্রী বিতরণকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মর্ত্তোজা আলী বাবলু, দপ্তর সম্পাদক দিলিপ দাস প্রমুখ।
নাটোর সদরের দিঘাপতিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওমর শরীফ চৌহান বাসস’কে বলেন, আগামীকাল বুধবার থেকে ইউনিয়নের ওয়ার্ড পর্যায়ে এসব খাদ্য ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ করা হবে। ১০ টাকা কেজি দরের চাল প্রাপ্ত এবং ভিজিএফ সুবিধাভোগী ছাড়া ইউনিয়নের অন্যান্য হৃতদরিদ্ররা এই খাদ্য ও স্বাস্থ্য সামগ্রী পাবেন।
বাসস/সংবাদদাতা/কেসি/১৪২৭/অমি