শেখ হাসিনার নেতৃত্বে সূচিত উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে হবে : প্রাণী সম্পদ মন্ত্রী

175

নোয়াখালী, ১৪ জুলাই, ২০১৮ (বাসস) : মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ বলেছেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সূচিত উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
তিনি আজ নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনীতে অরুণ কান্তি সাহার সভাপতিত্বে শ্রী শ্রী জগন্নাথ দেবের রথযাত্রা মহোৎসব-২০১৮ এর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
এতে বক্তব্য রাখেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এম অহিদ্জ্জুামান, চৌমুহনী পৌরসভার মেয়র আক্তার হোসেন ফয়সল ও নোয়াখালী জেলা আওয়ামী লীগের উপদেষ্টা তপন মজুমদার প্রমুখ।
মন্ত্রী বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ট বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালি জাতিকে ঐক্যবন্ধ করে মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে স্বাধীনতা এনে দিয়েছেন। তাঁর মূল মন্ত্র ছিল অসাম্প্রদায়িক, সুখী, সমৃদ্ধশালী সোনার বাংলা গড়ে তোলা। তাঁরই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে প্রতিটি খাতে উন্নয়ন করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। শেখ হাসিনার নেতৃত্বে জনগণ এখন একটি অসাম্প্রাদায়িক রাষ্ট্র কাঠামো দেখতে চায়।
নারায়ন চন্দ্র চন্দ বলেন, গত সাড়ে ৯ বছরে দেশের জনগণের জীবনমানের অনেক উন্নতি হয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে এ উন্নয়ন অব্যাহত রাখতে হবে।