নওগাঁয় গত ২৪ ঘন্টায় নতুন করে ৭ জন হোম কোয়ারেনটিনে

330

নওগাঁ, ২৭ মার্চ, ২০২০ (বাসস) : জেলার ১১ উপজেলার মধ্যে তিন উপজেলায় গত ২৪ ঘন্টায় ৭ জনকে নতুন করে হোম কোয়ারেনন্টিনে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার সকাল ৮টা থেকে শুক্রবার সকাল ৮টা পর্যন্ত এই ৭ জনকে হোম কোয়ারেনন্টিনে পাঠানো হয়েছে।
এই সময়ে ১৪ দিনের মেয়াদ শেষ হওয়ায় ১৭১ জনকে হোম কোয়ারেটিন থেকে মুক্ত করা হয়েছে। বর্তমানে এ জেলায় হোম কোয়ারেনন্টিনে রয়েছেন ৫২৯ জন। এ জেলায় এ পর্যন্ত সর্বমোট হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে ১ হাজার ৩শ ২৭ জনকে। এদের মধ্যে ছাড়পত্র পেয়েছেন ৭৯৮ জন।
গত ২৪ ঘন্টায় নওগাঁ সদর উপজেলায় ২ জন, মহাদেবপুর উপজেলায় ২ জন এবং ধামইরহাট উপজেলায় ৩ জনকে নতুন করে হোম কোয়ারেনন্টিনে পাঠানো হয়েছে। আর উপজেলাভিত্তিক গত ২৪ ঘন্টায় মেয়াদ শেষ হওয়ায় ছাড়পত্র দেয়া হয়েছে নওগাঁ সদর উপজেলায় ৩৭ জন, রানীনগর উপজেলায় ২০ জন, আত্রাই উপজেলায় ১৬ জন, মহাদেবপুর উপজেলায় ২২ জন, মান্দা উপজেলায় ১৬ জন, বদলগাছি উপজেলায় ১৮ জন, পত্নীতলা উপজেলায় ১৩ জন, ধামইরহাট উপজেলায় ১৩ জন, নিয়ামতপুর উপজেলায় ৬ জন, সাপাহার উপজেলায় ৮ জন এবং পোরশা উপজেলায় ২ জন।
এদিকে সাধারণ ছুটি ঘোষিত হওয়ায় নওগাঁ শহরের রাস্তাঘাট যানবাহন এবং জনশুন্য হয়ে পড়েছে। দু’একটি মোটর সাইকেল এবং ব্যক্তিগত গাড়ি ছাড়া কোন জন পরিবহন চলছেনা। মুদি দোকান এবং ঔষধের দোকান ছাড়া সকল দোকান পাট, হোটেল রেঁস্তোরা এবং ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। নওগাঁ শহরে সেনাবাহিনী টহল দিচ্ছে।