বাসস ক্রীড়া-১১ : ভারতীয় গায়িকার কারণে চিন্তায় ডি কক-প্লেসিসরা

158

বাসস ক্রীড়া-১১
ক্রিকেট-দক্ষিণ আফ্রিকা
ভারতীয় গায়িকার কারণে চিন্তায় ডি কক-প্লেসিসরা
ডারবান, ২৪ মার্চ ২০২০ (বাসস) : গত ১২ মার্চ ধর্মশালায় ভারতের বিপক্ষে প্রথম ওয়ানডে বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়। সিরিজের দ্বিতীয় ও তৃতীয় ম্যাচ ছিল যথাক্রমে ১৫ মার্চ লক্ষেèৗ ও ১৮ মার্চ কলকাতায়। দ্বিতীয় ওয়ানডের জন্য ১৩ মার্চ লক্ষেèৗ যায় দক্ষিণ আফ্রিকা। তবে গত ১৫ মার্চ লন্ডন থেকে লক্ষেèৗ ফিরে একটি পাঁচ তারা হোটেলে বন্ধুবান্ধবদের নিয়ে পার্টির আয়োজন করেছিলেন বলিউড গায়িকা কণিকা কপূর।
করোনাভাইরাসের কারনে ভারত-দক্ষিণ আফ্রিকা ওয়ানডে সিরিজটি স্থগিত হয়ে যাবার পর লক্ষেèৗয়ে হোটেলে বেশ কিছুদিন ছিলো কুইন্টন ডি ককের দল। ১৬ মার্চ লক্ষেèৗ ছাড়ে প্রোটিয়া দল। আর সেখানে ছিলেন কণিকাও। অর্থাৎ, কণিকার সাথে একই হোটেলে ছিলেন ডি’ককের দল।
আর এখন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন কণিকা। এতেই দক্ষিণ আফ্রিকার খেলোয়াড়দের কপালে চিন্তার ভাঁজ। কারন করোনাভাইরাসে আক্রান্ত কণিকার সাথে একই হোটেলে যে ছিলেন তারা।
ভারতের সংবাদ মাধ্যম বলছে, গত ১৪ থেকে ১৬ মার্চ লক্ষেœৗয়ে একটি হোটেলে ছিলেন কণিকা। ঐসময় হোটেলের বিভিন্ন জায়গায় কণিকার সাথে দেখা হয় দক্ষিণ আফ্রিকার খেলোয়াড়দের। এমনকি কণিকার সাথে কথাও হয়। ঐ হোটেলের সিসিটিভি ফুটেজ তেমনটাই বলছে।
এমন খবর প্রচার হবার পর চিন্তায় পড়েন ডি কক-ডু-প্লেসিসরা। তবে এখনো দক্ষিণ আফ্রিকার কোন খেলোয়াড়ের করোনাভাইরাসের সংক্রমনের খবর পাওয়া যায়নি।
তবে কণিকা করোনাভাইরাসে পজিটিভ হবার পর লক্ষেèৗয়ের সেই হোটেলটি বন্ধ করে দেয় কর্তৃপক্ষ। বন্ধ হওয়ার জন্য কোনও কারণ দেখায়নি কর্তপক্ষ।
বাসস/অনু/এএমটি/১৮০০/স্বব