বাসস দেশ-২১ : রাজধানীতে ৫ ছিনতাইকারী গ্রেফতার ॥ মোটরসাইকেল উদ্ধার

204

বাসস দেশ-২১
ছিনতাইকারী-গ্রেফতার
রাজধানীতে ৫ ছিনতাইকারী গ্রেফতার ॥ মোটরসাইকেল উদ্ধার
ঢাকা, ২৩ মার্চ, ২০২০ (বাসস) : রাজধানীর দারুস সালাম থানা এলাকায় অভিযান চালিয়ে পাঁচ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা উত্তর বিভাগ।
তারা হচ্ছে- মো: রাসেল মাহমুদ সরকার (৩৭), মো: মিজানুর রহমান (২৮), মো: দবির মিয়া (৩৩), মো: হাসানুল বান্না (২৯) ও ইসরাফিল (২৮)।
গোয়েন্দা উত্তর বিভাগের গুলশান জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো: গোলাম সাকলায়েন এ তথ্য জানান।
তিনি বলেন, রোববার গাবতলী বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে। এসময় ছিনতাইয়ে ব্যবহৃত একটি মোটরসাইকেল, ৬ হাজার টাকা ও ৭টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
তিনি আরো বলেন, গত ১৪ মার্চ বাড্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে ভবতোষ চক্রবর্তী নামে এক ব্যক্তিকে ওই ছিনতাইকারীরা তাদের গাড়িতে জোড় করে উঠায়। গাড়ীতে তুলে ভয়ভীতি দেখায় ও হুমকি দিয়ে তার কাছে থাকা ৬ ভরি স্বর্ণালংকার, একটি মোবাইল ফোন ও ১৮ হাজার টাকা ছিনিয়ে নিয়ে তাকে কালসি মাটিকাটা এলাকায় নামিয়ে দেয়। এ ঘটনায় তিনি বাড্ডা থানায় অজ্ঞাতনামা ব্যক্তিদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।
অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো: গোলাম সাকলায়েন বলেন, মামলা দায়েরের পর থানা পুলিশের পাশাপাশি গোয়েন্দা উত্তর বিভাগ ছায়া তদন্ত করে ছিনতাইকারীদের অবস্থান সনাক্তের পর তাদেরকে গ্রেফতার করে।
বাসস/সবি/এমএমবি/১৯০৬/শআ