হবিগঞ্জে পৃথক দুর্ঘটনায় দুইজন নিহত

305

হবিগঞ্জ, ২০ মার্চ ২০২০ (বাসস) : জেলার শায়েস্তাগঞ্জ উপজেলায় আজ শুক্রবার পৃথক দুর্ঘটনায় এক নারীসহ দুইজন নিহত হয়েছেন।
এদের মধ্যে মধ্যে আজ দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের নছরতপুর নামক স্থানে বাসচাপায় সিএনজি অটোরিকশা আরোহি নোমান আহমেদ (২৫) এবং সকালে অলিপুর রেলক্রসিং এলাকায় ট্রেনে কাটাপড়ে সীমা আক্তার (২৪) নামের এক নারীর নিহত হয়েছেন।
পুলিশ ও ফায়ারসার্ভিস সূত্রে জানা যায়, শুক্রবার দুপুর ১২টার দিকে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের নছরতপুর নামক স্থানে সিলেট থেকে ঢাকাগামি একটি যাত্রিবাহি বাসের ধাক্কায় সুতাং থেকে শায়েস্তাগঞ্জগামি একটি সিএনজি অটোরিকশা দুমড়ে-মুচড়ে যায়। এ দুর্ঘটনায় আহত ছয়জনক উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক নোমান আহমেদকে মৃত ঘোষনা করেন।
শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
অন্যদিকে, শুক্রবার সকাল ১০টার দিকে উপজেলার অলিপুর রেলক্রসিং এলাকায় সিলেট গামী পারাবত এক্সেপ্রেসের নিচে কাটাপড়ে মারা যান সীমা আক্তার। নিহত সীমা উপজেলার সুরাবই গ্রামের আব্দুল মতিনের কন্যা।
শায়েস্তাগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ শফিকুল ইসলাম খান ট্রেনে কাটাপড়ে একজন মারা যাওয়ার বিষয়টির নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করেছে।